• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

মালয়েশিয়ার সমুদ্রসৈকতে শুভ-মাহির রোমান্স!


বিনোদন প্রতিবেদক আগস্ট ৩১, ২০১৭, ০২:৩০ পিএম
মালয়েশিয়ার সমুদ্রসৈকতে শুভ-মাহির রোমান্স!

ঢাকা: ঢাকার ছবিতে ভারতের জনপ্রিয় শিল্পী অরিজিৎ সিংয়ের গানটির জন্য এ দেশের দর্শকরা মুখিয়ে ছিলেন যে গানটির জন্য।  গানটির শিরোনাম ‘টুপটাপ, খুব চুপচাপ/আমি জানি একা নদী, অভিমানী তার চোখ/সাবধানে থাকি যদি, কথা নয় নাই হোক/পারি না... পারি না, এ বোবা ঠোঁটে থাক’।

ঈদুল আজহা উপলক্ষে মঙ্গলবার (২৯ আগস্ট) ৫৯ সেকেন্ডের প্রোমো ছাড়া হয়েছে ইউটিউবে। প্রথম দিনে এটি দেখা হয়েছে প্রায় ৪ লাখ বার। কিছু অংশ শুনে মুগ্ধ হওয়া শ্রোতাদের আরও কিছুদিন অপেক্ষা করতে হবে পুরোটা শুনতে। প্রোমোটিতে দেখা গেছে মালয়েশিয়ার সমুদ্রসৈকতে আরিফিন শুভ ও মাহিয়া মাহির রোমান্স। গানটির নৃত্য পরিচালনা করেছেন সুমন রহমান।

‘ঢাকা অ্যাটাক’ ছবির জন্য বানানো ‘টুপটাপ’ শিরোনামের গানটিতে অরিজিতের সঙ্গে কণ্ঠ দিয়েছেন সোমলতা। এর কথা লিখেছেন কলকাতার অনিন্দ্য চট্টোপাধ্যায়, সুর ও সংগীত পরিচালনায় অরিন্দম।

আগামী ৬ অক্টোবর ঢাকাসহ সারাদেশে মুক্তি পাবে ‘ঢাকা অ্যাটাক’। দুটি টিজার ও পোস্টার দেখে এরই মধ্যে ছবিটি নিয়ে বেশ কৌতূহল তৈরি হয়েছে দর্শকদের মধ্যে। কাহিনিতে সোয়াট, পুলিশ, বোমা নিষ্ক্রিয় দলসহ রোমাঞ্চকর অভিযান দেখা যাবে। গল্প লিখেছেন গোয়েন্দা পুলিশের এডিসি সানী সানোয়ার।

অ্যাকশন ধাঁচের ছবিটিতে শুভ ও মাহি জুটি ছাড়াও অভিনয় করেছেন এবিএম সুমন, আলমগীর, আফজাল হোসেন, কাজী নওশাবা, হাসান ইমাম, শতাব্দী ওয়াদুদ, শিপন মিত্র প্রমুখ।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!