• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

শুভর নায়িকা ঋতুপর্ণা!


বিনোদন প্রতিবেদক সেপ্টেম্বর ৮, ২০১৭, ১০:৩০ এএম
শুভর নায়িকা ঋতুপর্ণা!

ঢাকা: দুই বাংলার গুণী অভিনেত্রী ঋতুপর্ণা। এই অভিনেত্রী এবার নায়ক আলমগীরের পরিচালনায় ‘একটি সিনেমার গল্প’ ছবিতে কাজ করতে যাচ্ছেন। এ জন্য ঢাকায় শুক্রবার (৮ সেপ্টেম্বর) ঢাকায় আসছেন এই অভিনেত্রী। এ ছবির কাহিনী, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন আলমগীর নিজেই। 
ছবির নির্বাহী প্রযোজক হিসেবে থাকছেন পরিচালক শাহ আলম কিরণ। 

তিনি বলেন, শনিবার (৯ সেপ্টেম্বর) এফডিসির চার নম্বর ফ্লোরে ‘একটি সিনেমার গল্প’ ছবির শুটিং শুরু হবে। ঋতুপর্ণা প্রায় টানা একমাস শুটিংয়ের জন্য ঢাকায় অবস্থান করবেন। ছবিতে ঋতুপর্ণার বিপরীতে অভিনয় করবেন আরিফিন শুভ। আলমগীরের নিজস্ব প্রযোজনা সংস্থা ‘আইকন এন্টারটেইনমেন্ট’-এর ব্যানারে ছবিটি নির্মিত হচ্ছে। 

ছবির গল্পে আরিফিন শুভকে সিনেমার একজন হিরো হিসেবেই দেখা যাবে।  আর ছবিতে শুভর নায়িকা হবেন ঋতুপর্ণা। এদিকে, ঋতুপর্ণা সবশেষ ফেরদৌসের সঙ্গে ‘এক কাপ চা’ ছবিতে অতিথি চরিত্রে কাজ করেছিলেন। ছবিটি পরিচালনা করেন নঈম ইমতিয়াজ নেয়ামুল। ছবিটি ব্যপক প্রশংসিত হয়েছিল।

চলচ্চিত্রের শক্তিমান অভিনেতা আলমগীর দীর্ঘদিন পর দীপংকর দীপনের ‘ঢাকা অ্যাটাক’ ছবিতে অতিথি চরিত্রে অভিনয় করেছেন। এরইমধ্যে ছবির কাজ শেষ হয়েছে।

আসছে ৬ অক্টোবর ছবিটি মুক্তি পাবার কথা রয়েছে। এ ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ ও মাহিয়া মাহি।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত শক্তিমান অভিনেতা আলমগীর। অভিনয়ের পাশাপাশি এর আগে তিনি ‘নিষ্পাপ’, ‘নির্মম’, ‘বৌমা’, ‘মায়ের দোয়া’ ও ‘মায়ের আশীর্বাদ’ নামের পাঁচটি ছবি পরিচালনা করেন।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!