• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

জাবিতে নিজ দলের নেতাকর্মীকে ছাত্রলীগের মারধর


জাবি প্রতিনিধি  অক্টোবর ৯, ২০১৭, ০৯:০১ পিএম
জাবিতে নিজ দলের নেতাকর্মীকে ছাত্রলীগের মারধর

জাবি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে এক ভর্তি পরীক্ষার্থীকে দূরে গিয়ে সিগারেট খেতে বলার জের ধরে ৩ ছাত্রলীগ নেতাকর্মীকে পিটিয়ে আহত করেছে অন্য গ্রুপের নেতাকর্মীরা। সোমবার (৯ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে এ ঘটনা ঘটে। 

প্রত্যক্ষদর্শীরা জানায়, শাখা ছাত্রলীগের সহ-সভাপতি ও শহীদ সালাম বরকত হলের আবাসিক শিক্ষার্থী শামীম হোসেনের কাছে আসা দুই ভর্তি পরীক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের ডেইরী গেটে সিগারেট খাচ্ছিল। পরে শহীদ রফিক জব্বার হলের শিক্ষার্থী রবিন ইসলাম (ফিনান্স এন্ড ব্যাংকিং-৪৬) দূরে গিয়ে তাদের সিগারেট খেতে বলে। কিন্তু ওই দুই পরীক্ষার্থী রবিনের সঙ্গে খারাপ ব্যবহার করে। এসময় রবিন তার বিভাগের সিনিয়র সাজ্জাদ সোয়েবকে ঘটনা স্থলে আসতে বলে। 

অপরদিকে ওই দুই শিক্ষার্থী শামীমকে ফোন দিলে সে হলের কার্তিক ঘোষ নিরব, মাহফুজুর রহমান সানি, নিলাদ্রী শেখরসহ ছাত্রলীগের কয়েকজন নেতা কর্মীদের নিয়ে হাজির হয়। পরে তারা সেখানে উপস্থিত ছাত্রলীগের সহ-সভাপতি  নাহিদ হোসেন, সাজ্জাদ সোয়েব ও রবিনকে বেধড়ক মারধর করে আহত করে। মারধরকারী সবাই শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম আবু সুফিয়ান ”ঞ্চলের অনুসারী। 

মারধরের শিকার শাখা ছাত্রলীগের সহ-সভাপতি ও শহীদ রফিক জব্বার হলের আবাসিক শিক্ষার্থী নাহিদ হোসেন বলেন, আমি ঘটনা না জেনেই ওখানে গিয়েছিলাম। কিন্তু কিছু বুঝে উঠার আগেই তারা আমাদের উপর চড়াও হয়ে মারধর করে। 

এ ঘটনা শুনে রফিক জব্বার হল ছাত্রলীগের নেতা কর্মীরা দেশীয় অস্ত্র নিয়ে শহীদ সালাম বরকত হল আক্রমন করতে আসলে শাখা ছাত্রলীগের সভাপতি মো. জুয়েল রানা তাদের হলে ফিরিয়ে নিয়ে যান।

ছাত্রলীগের সহ-সভাপতি শমীম হোসেন বলেন, তারা আমার জুনিয়রের কাছে চাঁদা দাবি করলে আমরা গিয়ে চাঁদা আদায়ের অপরাধে তাদেরকে দু একটা চড় থাপ্পড় দেই।

এ বিষয়ে শাখা ছাত্রলীগের সভাপতি জুয়েল রানা ও সাধারণ সম্পাদক এস এম আবু সুফিয়ান চঞ্চল বলেন, ইতিমধ্যে বিষয়টি মীমাংসা হয়ে গেছে। সামান্য ভুল বুঝাবুঝির কারনে এটি  হয়েছে। 

সোনালীনিউজ/জেএ

Wordbridge School
Link copied!