• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

মাঝ আকাশে সঙ্গীর সাথে যৌনতা, অতঃপর...(ভিডিও)


বিচিত্র সংবাদ ডেস্ক অক্টোবর ১১, ২০১৭, ০২:২৭ পিএম
মাঝ আকাশে সঙ্গীর সাথে যৌনতা, অতঃপর...(ভিডিও)

ঢাকা: যৌনতা, একটি প্রাকৃতিক নিয়ম। এর সঠিক ব্যবহারে পৃথিবীতে যেমন শান্তি নেমে আসে, ঠিক এর উল্টোটাও ঘটে। যৌনতা প্রকাশ্যে ঘটলে ধর্ষণ, রাহাজনি এমনকি খুনোখুনিও হয়ে যায়। এ জন্য প্রত্যেকটি ধর্মের যৌনতা নিয়ে কিছু নিয়মকানুন রয়েছে।

তবে কোনো কোনো দেশে ওপেন সেক্সে করার পর শাসকগোষ্ঠি এর থেকে সরে আসারও উপায় খুঁজছে। তবে তারা কিছু বিধি নিষেধও আরোপ করেছে ইতোমধ্যেই। তারই বলি হতে হয়েছে বিমান মাঝ আকাশে উঠে স্ত্রীর সঙ্গে যৌনমিলন করায় কারাভোগ করে। 

সম্প্রতি খোদ সহযাত্রীদের পাশে বসিয়ে বিমানের এক দম্পতি যৌনমিলনে মত্ত হয়ে পড়ে। সেই ছবিটি সামাজিক যোগাযোগমাধ্যমের সৌজন্যে ওই ভিডিও এখন ভাইরাল। যদিও বিমানের মধ্যে সঙ্গীর সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার অপরাধে দুই যাত্রীকে আপাতত শ্রীঘরে পাঠানো হয়েছে।

জানা গিয়েছে, আয়ারল্যান্ডের একটি বেসরকারি বিমান সংস্থায় বিমানের যাত্রা শুরু করেছিল এক দম্পতি। গন্তব্য ছিল লাস ভেগাস। বিমানটিতে কম যাত্রীর থাকার সুবাদে, শুরু হয়ে যায় দম্পতির ঘনিষ্ঠতা। সহযাত্রীদের কাছ থেকে জানা গিয়েছে, দু’জনেই মত্ত অবস্থায় ছিলেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা গিয়েছে, ঘনিষ্ঠ হওয়ার সময়ে গর্ভনিরোধক রয়েছে কি না, তা নিয়েও ওই দম্পতি পরস্পরকে প্রশ্ন করছেন।

বিমানের শেষ সিটে বসে রমরমিয়ে চলে যৌনতা। যদিও বিমানের মধ্যে যৌনতা এই প্রথম নয়। এর আগে একাধিকবার সহযাত্রীরা অস্বস্তিকর অবস্থায় ধরা পড়ে গিয়েছেন মাঝ আকাশে।

মার্কিন যুক্তরাষ্ট্রের বিমানের তুলনায় বিমানবন্দরে যৌনতার সংখ্যা নাকি বেড়েছে দাবি করছে এক সমীক্ষা। প্রায় ৫ হাজার মার্কিন নাগরিকের উপর করা সমীক্ষায় জানা গেছে, মাঝ আকাশ নয় বিমানবন্দরই পছন্দের জায়গা তাদের কাছে।

সোনালীনিউজ/ঢাকা/এআই

Wordbridge School
Link copied!