• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

ভূতের রাজ্য প্রতিষ্ঠা করতে চান খালেদা জিয়া 


নিজস্ব প্রতিবেদক নভেম্বর ১৪, ২০১৭, ০২:১৫ পিএম
ভূতের রাজ্য প্রতিষ্ঠা করতে চান খালেদা জিয়া 

ফাইল ছবি

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া দেশে একটি ভূতের সরকার (রাজ্য) প্রতিষ্ঠা করতে চান বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। 

মঙ্গলবার (১৪ নভেম্বর) সচিবালয়ে নিজ দফতরে সাংবাদিকদের কাছে এ মন্তব্য করেন তিনি।

তথ্যমন্ত্রী বলেন, আমরা আশা করেছিলাম বিদেশ থেকে ফিরে আদালতে এবং সোহরাওয়ার্দী উদ্যানে খালেদা জিয়া তার ভাষণে আগুন সন্ত্রাস, মানুষ পোড়ানো, রাজাকারদের রাজনৈতিক আশ্রয় দেয়ার জন্য জাতির কাছে মাফ চাইবেন। আশা করেছিলাম রাজনীতি থেকে জামায়াত ও জঙ্গি প্রত্যাহারেরর ঘোষণা দেবেন। নির্বাচন নিয়ে আরো গঠনমূলক কথা বলবেন। 

তবে সে আশা পূরণ হয়নি। উনি জাতির কাছে মাফ চাননি এবং রাজাকার ও জঙ্গিদের প্রত্যাহারের ঘোষণা দেননি। খালেদা জিয়া উল্টো সামরিক বাহিনী, মানুষ পোড়ানো, টাকা পাচারকারী, জঙ্গি-সন্ত্রাস এবং ছেলে ও পরিবার পরিজনদের পক্ষে সাফাই গেয়েছেন।

তিনি আরো বলেন, ২০০৮ সাল থেকে খালেদা জিয়া অস্বাভাবিক পথে হেঁটেছেন, এখনো তিনি সেই পথেই আছেন। উনি বদলাননি। সেজন্যই পরিষ্কারভাবে বলেছেন, শেখ হাসিনার অধীনে, সংবিধানের অধীনে তিনি নির্বাচন করবেন না। তাই তিনি কখনো সহায়ক সরকার, কখনো নির্দলীয় সরকারের কথা বলছেন। উনি কার্যত দেশে একটি ভূতের সরকারের অধীনে নির্বাচন করার কথা বলছেন। তিনি একটি ভূতের সরকার প্রতিষ্ঠা করতে চান, অস্বাভাবিক সরকার প্রতিষ্ঠা করতে চান।

সোনালীনিউজ/ঢাকা/এআই

Wordbridge School
Link copied!