• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

ডিআরইউ টিটিতে রুমেল খান রানারআপ


ক্রীড়া প্রতিবেদক নভেম্বর ২২, ২০১৭, ০৬:১১ পিএম
ডিআরইউ টিটিতে রুমেল খান রানারআপ

ঢাকা: ২০১৪ সালে ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় টেবিল টেনিস ইভেন্টে প্রথমবার অংশ নিয়ে তৃতীয় হয়েছিলেন রুমেল খান। পরের বছর হন চ্যাম্পিয়ন। তৃতীয় বারের মতো অংশ নিয়ে এবার রানারআপ হয়েছেন দৈনিক জনকণ্ঠের এই স্পোর্টস রিপোর্টার।

প্রাইম ব্যাংক-ডিআরইউ বার্ষিক ক্রীড়া উৎসবের অংশ হিসেবে বাংলাদেশ টিটি ফেডারেশনের সহযোগিতায় ও ডিআরইউ আয়োজিত টেবিল টেনিস টুর্নামেন্টের ২০১৭ আসরে চ্যাম্পিয়ন হয়েছেন সংগ্রামের জাফর ইকবাল। বুধবার (২২ নভেম্বর) শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ফাইনালে জাফর ইকবাল ১১-৯, ১১-৯ পয়েন্টে হারান জনকন্ঠের রুমেল খানকে।

উল্লেখ্য, বিএসপিএ স্পোর্টস কার্নিভালের টেবিল টেনিস (টিটি) ইভেন্টে দ্বি-মুকুট জিতেছেন রুমেল খান। বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশন (বিএসপিএ) আয়োজিত সপ্তাহব্যপি এই ক্রীড়া উৎসবের টিটিতে একক ও দ্বৈতে চ্যাম্পিয়ন হন তিনি। এই ইভেন্টের এককে হ্যাটট্রিক শিরোপা জিতেছেন জনকণ্ঠের এই স্পোর্টস রিপোর্টার।

তৃতীয় স্থান নির্ধারণী খেলায় তারিকুল ইসলাম মাসুম (চ্যানেল আই) মাকসুদ-উন-নবীকে (চ্যানেল ২৪) হারান। রুমেল প্রথম রাউন্ডে ৯-১১, ১১-৮, ১১-৭ পয়েন্টে বাংলাদেশের খবরের মাহমুদুন্নবী চঞ্চলকে এবং সেমিফাইনালে ১১-৪, ১১-৫ পয়েন্টে চ্যানেল আইয়ের মাকসুদ-উন-নবীকে হারান। এছাড়া প্রথম সেমিফাইনালে জাফর ইকবাল তারিকুল ইসলাম মাসুমকে হারান।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!