• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

বিয়েতেও ‘হ্যাট্টিক’ করবেন ইমরান খান, পাকিস্তানে তোলপাড়!


ক্রীড়া ডেস্ক জানুয়ারি ৮, ২০১৮, ০২:২৮ পিএম
বিয়েতেও ‘হ্যাট্টিক’ করবেন ইমরান খান, পাকিস্তানে তোলপাড়!

ঢাকা: তিনি পাকিস্তানের জীবন্ত কিংবদন্তি। তাঁর হাত ধরেই পাকিস্তান ১৯৯২-এর বিশ্বকাপ জিতেছিল। তিনি ইমরান খান। ক্রিকেট ছাড়ার পর পুরোদস্তুর রাজনৈতিক বনে গেছেন সাবেক পাকিস্তান অধিনায়ক। বর্তমানে ইমরান পাকিস্তানের বিরোধীদলীয় নেতা। তাঁর রাজনৈতিক দলের নাম তেহরিক-ই-ইনসাফ (পিটিআই)। রাজনৈতিক কারণে ইমরান মাঝেমধ্যেই খবরের শিরোনাম হন।

তবে তিনি ব্যক্তিগত জীবন নিয়েও বারবার খবরের শিরোনামে এসেছেন। বেশ কিছুদিন হলো খবর রটেছে আবার বিয়ে করতে চলেছেন ইমরান। তাঁর আগের দুই স্ত্রী’র সঙ্গে বিচ্ছেদ হয়ে গেছে। সবাই ভেবেছিল, হয়তো আর বিয়েমুখো হবেন না ইমরান। সবাইকে ভুল প্রমাণ করে পাকিস্তানের সাবেক অধিনায়ক নিজেই বুশরা মানেকা নামের এক নারীকে বিয়ের প্রস্তাব দিয়েছেন। কিন্তু সংবাদমাধ্যমের কাছে বিষয়টি বারবার অস্বকীকার করে আসছিলেন ইমরান। তবে তাঁর দল পিটিআই এক বিবৃতিতে জানিয়েছে, ইমরান বুশরা মানেকা নামের এক নারীকে বিয়ের প্রস্তাব দিয়েছেন। এ নিয়ে গত কিছুদিন হলো পাকিস্তানজুড়ে তোলপাড় সৃষ্টি হয়েছে।

ইমরান প্রথম বিয়ে করেন ১৯৯৫ সালে ব্রিটিশ ধনকুবের জেমস গোল্ডস্মিথের মেয়ে জেমিমাকে। ২০০৪ সালে দু’জনের বিচ্ছেদ হয়ে যায়। জানা যায়, জেমিমার পাকিস্তানের জীবন অসহ্য লাগছিল। তাই তিনি বিচ্ছেদের পথ বেছে নেয়। পরে ইংল্যান্ডে গিয়ে অভিনেতা হিউ গ্র্যান্টের প্রেমে পড়েন জেমিমা।
জেমিমা বিচ্ছেদে কাতর হয়ে পড়েননি ইমরান। তিনি ২০১৫ সালে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসেন। বিয়ে করেন সাংবাদিক রেহাম খানকে। ইমরানের এ বিয়েও বেশিদিন টেকেনি।

এরপর ২০১৭ সালের শেষের দিকে এসে চাউর হয় ৬৫ বছরের ইমরান আবার বিয়ে করতে চলেছেন। যেটা পাকিস্তানে অনেকের কাছেই অবিশ্বাস্য ঠেকেছে। ৫০ বছর বয়সী বুশরা নামের এক আধ্যাত্মিক নারীর কাছে অনেকদিন ধরেই যেতেন ইমরান। দু’জন বিয়ে করছেন বা করে ফেলেছেন এ ধরণের খবর বেশ কিছু দিন ধরেই পাকিস্তানে হটকেকে পরিণত হয়। ইমরান এসব খবরকে বানোয়টা বলে উড়িয়ে দেন। শুধু তাই নয়, কয়েকটি চ্যানেল এমন খবর প্রকাশ করায় পিটিআইয়ের প্রধান নেতা চ্যানেলগুলোর বিরুদ্ধে মামলাও করেছেন।

অবস্থা বেগতিক দেখে ইমরানের দল পিটিআইকে বিবৃতি দিতে হয়েছে। সেখানে বলা হয়েছে,‘ ইমরান বিয়ে করেছেন এমন খবর সত্যি নয়। তবে তিনি বুশরাকে বিয়ের প্রস্তাব দিয়েছেন। বুশরা পরিবারের সঙ্গে কথা বলে নিজের সিদ্ধান্ত জানাবেন বলে সময় নিয়েছেন। বুশরার নিজেরও সন্তান রয়েছে।’ বিবৃতিতে আরও জানানো হয়েছে, বিয়ের সিদ্ধান্ত চূড়ান্ত হলে ইমরানই সবাইকে জানাবেন।

সোনালীনিউজ/আরআইবি/এমটিআিই

Wordbridge School
Link copied!