• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

ঠিকানা বদলে শাইনপুকুর থেকে আবাহনীতে মাশরাফি


ক্রীড়া প্রতিবেদক ফেব্রুয়ারি ৪, ২০১৮, ১০:০০ পিএম
ঠিকানা বদলে শাইনপুকুর থেকে আবাহনীতে মাশরাফি

ফাইল ছবি

ঢাকা: ঢাকা প্রিমিয়ার লিগে প্লেয়ার্স ড্রাফটে প্রথম ডাকেই বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাকে তুলে নিয়েছিল নবাগত শাইনপুকুর ক্রিকেট ক্লাব। এরপরই খবর বেরিয়েছিল, মাশরাফি ক্লাবটিতে থাকবেন না। ক্লাব বদল করবেন। শেষ পর্যন্ত এটাই হয়েছে। মাশরাফি শাইনপুকুর থেকে নাম লিখিয়েছেন দেশের ঐতিহ্যবাহী ক্লাব আবাহনী লিমিটেডে।

সিসিডিএম আগেই জানিয়েছিল, সমঝোতার মাধ্যমে ক্লাবগুলো খেলোয়াড় বদল করতে পারবে। সেটাই কাজে লাগিয়ে মাশরাফিকে শাইনপুকুর থেকে নিয়ে শক্তি বাড়িয়েছে আবাহনী। দলটি শুধু মাশরাফিকেই নেয়নি, ওপেনার এনামুল হককেও নিয়েছে সমাজ কল্যাণ সমিতি থেকে। এর বিনিময়ে আবাহনী তাদের দিয়েছে অনূর্ধ্ব-১৯ দলের পেসার হাসান মাহমুদকে।
আগেই শোনা গিয়েছিল, মাশরাফি-এনামুলের আবাহনীতে যাওয়ার কথা। ঢাকা প্রিমিয়ার লিগ শুরু হবে সোমবার থেকে তিনটি ভেন্যুতে। তার আগেই মাশরাফি আর এনামুলের দল বদলের আনুষ্ঠানিকতা সাড়া হলো।

আবাহনী লিমিটেড: মাশরাফি বিন মুর্তজা, এনামুল হক, নাসির হোসেন, তাসকিন আহমেদ, সাকলাইন সজীব, মেহেদি হাসান মিরাজ, হোসেন আলী, মোহাম্মদ রাকিব, মোসাদ্দেক হোসেন, নাজমুল হোসেন শান্ত, সানজামুল ইসলাম, সাইফ হাসান ও মোহাম্মদ মিঠুন।

 সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!