• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

স্বরূপে ওমর সানী...


নিজস্ব প্রতিবেদক মার্চ ১৫, ২০১৬, ০৪:২৭ পিএম
স্বরূপে ওমর সানী...

বিনোদন রিপোর্টার

নব্বইয়ের দশকের বাংলা চলচ্চিত্রের দাপুটে অভিনেতা ওমর সানী ক্যারিয়ারের দুঃসময় কাটিয়ে স্বরূপে আবির্ভূত হচ্ছেন। গত শুক্রবার তার একটি ছবি মুক্তি পেয়েছে। আরো দুটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। তাছাড়া প্রায় অর্ধডজন ছবির শুটিং করছেন। সব মিলিয়ে ওমর সানীর বর্তমান সময়টা দারুণ যাচ্ছে। তবে মাঝে কিছুটা সময় তাকে চলচ্চিত্রে কম দেখা গেছে। ওই সময় তিনি খলচরিত্রে অভিনয় করেছেন। তবে এখন তিনি কেন্দ্রীয় চরিত্রেই অভিনয়ের ডাক পাচ্ছেন। এ প্রসঙ্গে ওমর সানী যাযাদি বিনোদনকে বলেন, আমি জানি, এখন চলচ্চিত্রে আমাকে দরকার। আর আমারও চলচ্চিত্রকেই দরকার। অন্য মাধ্যম আমার দরকার নেই। মৃত্যুর আগ মুহূর্ত পর্যন্ত চলচ্চিত্রে কাজ করে যেতে চাই। এখন আর খল চরিত্রে অভিনয় করার ইচ্ছা নেই। তবে স্পেশাল দু-একটি চরিত্র পেলে তাতে অভিনয় করব।

ওমর সানী অভিনীত ‘বুলেট বাবু’ ছবিটি গত ১১ মার্চ সারা দেশে মুক্তি পেয়েছে। মঈন বিশ্বাস পরিচালিত এই ছবিতে আরো অভিনয় করেছেন নবাগত চিত্রনায়িকা ইমু, নবাগত চিত্রনায়ক রোহান, আলেকজান্ডার বো এবং মেহেদীসহ অনেকে।

সাফিউদ্দিন সাফি পরিচালিত ‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী-২’ ছবিটি চলতি বছর এপ্রিলে মুক্তি পেতে যাচ্ছে। এতে ওমর সানী ছাড়াও অভিনয় করেছেন চিত্রনায়ক শাকিব খান, জয়া আহসান, ইমন, মৌসুমী হামিদ প্রমুখ। তাছাড়া শাহীন সুমন পরিচালিত 'মিয়া-বিবি রাজি' ছবিটিও মুক্তির অপেক্ষায় রয়েছে। এই ছবিতে ওমর সানী ছাড়াও অভিনয় করেছেন সুমিত, শিরিন শিলা, জিয়া প্রমুখ।
ওমর সানী এখন মুশফিকুর রহমান গুলজারের 'লাল-সবুজের সুর' ছবিটির শুটিং করছেন। এছাড়া সোহানুর রহমান সোহানের 'অবলা নারী : ওয়াও বেবি ওয়াও' ছবিতে বেশ কিছুদিন আগেই চুক্তিবদ্ধ হয়েছেন। এই ছবিটির শুটিং অনেক আগেই শুরু হয়েছে। তবে ওমর সানীর অংশের শুটিং কিছুদিনের মধ্যে শুরু হবে। এছাড়া আরো ৩-৪টি চলচ্চিত্রে কাজ করছেন তিনি।

ওমর সানী দারাশিকো পরিচালিত 'সুজন সখী' ছবিতে প্রথম কাজ শুরু করেন। এরপর বিভিন্ন টানাপড়েনে মাঝপথে চলচ্চিত্রে কাজ করা বন্ধ হয়ে যায়। অতঃপর শেখ নজরুল পরিচালিত 'চাঁদের আলো' ছবির মাধ্যমে রুপালি পর্দায় অভিষেক ঘটে তার। এই ছবির সাফল্যের পর আর পেছনে ফিরে তাকাতে হয়নি। এরপর তিনি 'কুলি', 'প্রেম প্রতিশোধ' এবং 'দোলা'সহ অসংখ্য দর্শকপ্রিয় ছবিতে কাজ করেছেন। ওমর সানী ১৯৯৬ সালের ২ আগস্ট চিত্রনায়িকা মৌসুমীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। ফারদিন এহসান স্বাধীন (পুত্র) এবং ফাইজা (কন্যা) নামে তাদের দুটি সন্তান রয়েছে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!