• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

ঈদে খেল দেখাবে ‘চিটাগাইঙ্গা পোয়া, নোয়াখাইল্যা মাইয়া’


বিনোদন প্রতিবেদক মে ১০, ২০১৮, ০৫:১৯ পিএম
ঈদে খেল দেখাবে ‘চিটাগাইঙ্গা পোয়া, নোয়াখাইল্যা মাইয়া’

শাকিব খান ও শবনম বুবলী

ঢাকা: ঈদে খেল দেখাবে আলোচিত জুটি শাকিব খান ও শবনম বুবলী অভিনীত সিনেমা ‘চিটাগাইঙ্গা পোয়া, নোয়াখাইল্যা মাইয়া’। সম্প্রতি সেন্সর বোর্ডে জমা পড়েছে। খবরটি নিশ্চিত করেছেন সিনেমাটির প্রযোজক সেলিম খান।

তিনি জানান, ছাড়পত্রের জন্যে বৃহস্পতিবার (১০ মে) বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডে জমা পড়েছে ‘চিটাগাইঙ্গা পোয়া, নোয়াখাইল্যা মাইয়া’। আশা করছেন শিগগিরই সেন্সর সনদ পাবেন। এবারের ঈদে সিনেমাটি খেল দেখাবেন।

ছবিটির প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান ও শবনম বুবলি। নায়ককে দেখা যাবে চট্টগ্রামের বুলিতে, আর নায়িকার ঠোঁটে শোনা যাবে নোয়াখালীর আঞ্চলিক ভাষা। আরোও আছেন মৌসুমী ও ওমর সানী।

প্রযোজক সেলিম খান আরোও জানান, সবকিছু ঠিক থাকলে ঈদুল ফিতরে মুক্তি পাবে ‘চিটাগাইঙ্গা পোয়া, নোয়াখাইল্যা মাইয়া’। ইতোমধ্যে সেই প্রস্তুতিও শুরু হয়েছে।

সিনেমাটি পরিচালনা করেছেন উত্তম আকাশ। তিনি জানান, গতানুগতিক গল্পের বাইরে নির্মিত হয়েছে ‘চিটাগাইঙ্গা পোয়া, নোয়াখাইল্যা মাইয়া’। এতে অ্যাকশন-কমেডির মিশেল পাবেন দর্শক। যা ঈদের উৎসবমুখর পরিবেশের জন্য মানানসই।

আগের দুই বছর ঈদুল আজহায় শাকিব-বুবলির দুটি করে ছবি মুক্তি পায়। ধারণা করা হচ্ছে এবারের ঈদে তেমনটা হবে। মুক্তির মিছিলে আরো আছে আশিকুর রহমান পরিচালিত এ জুটির সিনেমা ‘সুপারহিরো’।

শাকিব খান বর্তমানে মাস্ক সিনেমার শুটিংয়ে কলকাতায় রয়েছেন। আগামী সপ্তাহে দেশে ফেরার কথা রয়েছে তার।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!