• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

‘ক্যাপ্টেন খান’ শুটিং শেষ হয়নি, তার আগেই হাই রেন্টালে বুকিং 


বিনোদন প্রতিবেদক আগস্ট ৬, ২০১৮, ০৩:৩৯ পিএম
‘ক্যাপ্টেন খান’ শুটিং শেষ হয়নি, তার আগেই হাই রেন্টালে বুকিং 

শাকিব খান ও শবনম বুবলী

ঢাকা: এখনো  শুটিং শেষ হয়নি শাকিব খান অভিনীত ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘ক্যাপ্টেন খান’। তার আগেই হাই রেন্টালে বুকিং হচ্ছে শাপলা মিডিয়া প্রযোজিত সিনেমা ‘ক্যাপ্টেন খান’।

প্রতিবছর ঈদে চিত্রনায়ক শাকিব খান অভিনীত একাধিক ছবি মুক্তি পায়। সবগুলো ছবি নিয়ে সিনেমা হল মালিকদের আগ্রহ থাকে তুলনামূলক বেশি। তবে এবার ঘটতে যাচ্ছে ব্যতিক্রম। আসন্ন ঈদুল আযহায় দেশের শীর্ষ এই নায়ক অভিনীত মাত্র একটি ছবি (ক্যাপ্টেন খান) মুক্তি পেতে যাচ্ছে। আর এই ছবিটি হলে মুক্তি দিতে এরই মধ্যে বিভিন্ন অঞ্চলের হল মালিকদের মধ্যে নাকি রীতিমত দৌড়ঝাঁপ শুরু হয়ে গেছে।

একমাস আগে থেকেই ‘ক্যাপ্টেন খান’ ছবিটি মুক্তি দিতে বুকিং দিচ্ছেন হল মালিকরা। ছবির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া থেকে এমনটা জানানো হয়েছে।প্রতিষ্ঠানটির ম্যানেজার মো. বাদল বলেন, গত মাস থেকেই ‘ক্যাপ্টেন খান’-এর হল বুকিং শুরু হয়েছে। এরই মধ্যে ৭০ টির বেশি সিনেমা হলের মালিকরা বুকিং দিয়েছেন।

শাকিব খান ও শবনম বুবলী

‘ক্যাপ্টেন খান’ ছবির প্রযোজক ও শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান জানান, হাই রেন্টালে ‘ক্যাপ্টেন খান’ ছবির হল বুকিং নিচ্ছেন। তার ইচ্ছে, ২০০ এর মতো হলে এই ছবিটি মুক্তি দিতে চান।

‘ক্যাপ্টেন খান’ নির্মাণ করেছেন ওয়াজেদ আলী সুমন। তিনি বলেন, ছবির শুটিং শেষ। গান করতে থা্ইল্যন্ডে যাচ্ছি আজ। ১২ আগস্ট সেন্সরে জমা দেব। ঈদের জন্য দর্শক যেমন এন্টারটেইনিং ছবি চান, ‘ক্যাপ্টেন খান’ তেমন ভাবে নির্মাণ করা হয়েছে। আশা করি শাকিব ভক্তরা হুমড়ি খেয়ে পড়বে। সিনেমাটি দেখতে।

জানা গেছে, আজ (সোমবার) দুপুরে ছবির গানের শুটিংয়ে শাকিব-বুবলী থাইল্যান্ডের উদ্দেশ্যে ঢাকা ছেড়েছেন। দেশটির বিভিন্ন লোকেশনে একাধিক গানের শুটিং হবে। গানগুলোর দায়িত্বে থাকছেন বলিউডের ‘বজরঙ্গি ভাইজান’-ছবির কোরিওগ্রাফার আদিল শেখ ও চেন্নাইয়ের নামী আরেক কোরিওগ্রাফার।

শাকিব-বুবলী ছাড়াও ‘ক্যাপ্টেন খান’ ছবিতে আরো অভিনয় করেছেন মিশা সওদাগর, সাদেক বাচ্চু, কলকাতার পায়েল মুখার্জি, সম্রাট, অমিত হাসান, ডন, বড়দা মিঠু, শিবাশানু প্রমুখ। এফডিসিতে ২১ মার্চ থেকে আনুষ্ঠানিক মহরত দিয়ে শুরু হয় ‘ক্যাপ্টেন খান’ এর শুটিং।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!