• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

ব্রাজিলের বিপক্ষেও নেই মেসি


ক্রীড়া ডেস্ক সেপ্টেম্বর ২৬, ২০১৮, ০৯:৩৫ এএম
ব্রাজিলের বিপক্ষেও নেই মেসি

ঢাকা: লা-লিগায় দুরন্ত খেলছেন। বার্সেলোনার নিয়মিতই গোলের দেখা পাচ্ছেন লিওনেল মেসি। কিন্তু জাতীয় দলের জার্সিতে নভেম্বরের আগে সম্ভবত দেখা যাবে না তাঁকে। কারণ ইরাক ও ব্রাজিলের বিরুদ্ধে প্রীতি ম্যাচে খেলছেন না মেসি। এই দুটি ম্যাচের দল থেকেও তিনি নিজেকে সরিয়ে নিয়েছেন।

আগামী মাসেই সৌদি আরবে দুটি প্রীতি ম্যাচ রয়েছে আর্জেন্টিনার। ১২ অক্টোবর রিয়াদে খেলা ইরাকের বিরুদ্ধে। চারদিন পরে জেদ্দায় খেলা ব্রাজিলের বিরুদ্ধে। লন্ডনে সোমবার ফিফার বর্ষসেরা অনুষ্ঠানে এ খবর জানিয়েছেন আর্জেন্টিনা কোচ লিওনেল স্কালোনি। তিনি বলেছেন, ‘মেসিকে এই দুটি ম্যাচের জন্য ডাকা হয়নি। আমি নিজে মেসির সঙ্গে কথা বলেছি। ও এখনই জাতীয় দলের জার্সিতে খেলতে প্রস্তুত নয়।’

চলতি মাসের শুরুতেই গুয়াতেমালা ও কলম্বিয়ার বিরুদ্ধে প্রীতি ম্যাচ থেকেও নিজেকে সরিয়ে নিয়েছিলেন মেসি। বিশ্বকাপে হতাশাজনক পারফরম্যান্সের জন্যই মেসি আন্তর্জাতিক ফুটবল থেকে বিশ্রাম চেয়েছিলেন। রাশিয়ায় প্রি–কোয়ার্টার ফাইনালেই ফ্রান্সের কাছে হেরে গিয়েছিল আর্জেন্টিনা। চার ম্যাচে মাত্র একটি গোল করেছিলেন মেসি। বিশ্বকাপের পর আর জাতীয় দলের জার্সিতে তিনি নামেননি। এবার নেইমারদের বিরুদ্ধে প্রীতি ম্যাচেও খেলছেন না মেসি। তাঁর না থাকাটা যে ব্রাজিলকে বাড়তি সুবিধা করে দেবে সেটি বলাই বাহুল্য।


সোনালীনিউজ/আরআইবি/আকন

Wordbridge School
Link copied!