ইয়াবা কিনতে গিয়ে জনগণের ধোলাই খেলেন পুলিশ

  • ঠাকুরগাঁও প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ১৪, ২০১৯, ০৩:০৬ পিএম

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁও ইয়াবা কেনার সময় এলাকাবাসীর পিটুনিতে আহত হয়েছেন মোশারফ হোসেন নামে সদর থানার এক পুলিশ কনস্টেবল। এ ঘটনায় অভিযুক্ত কনস্টেবল মোশারফকে প্রত্যাহার করা হয়েছে।

রোববার (১৩ অক্টোবর) রাত ১১টায় ঠাকুরগাঁও সত্যপীর ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। 

স্থানীয়রা জানিয়েছেন, পুলিশ কনস্টেবল মোশারফ ১৩ অক্টোবর রাত ১০টার দিকে শহরের সত্যপীর ব্রিজ এলাকায় এক ব্যক্তির কাছে ইয়াবা সংগ্রহ করতে গেলে বাকবিতন্ডা হয়। এ সময় স্থানীয় লোকজন বিষয়টি জানতে পেরে তাকে ধরে ফেলে। এ সময় ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাকে মারপিট করে পুলিশে খবর দেয় তারা।

পরে পুলিশ ঘটনাস্থলে এসে কনস্টেবল মোশারফকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। নুর ইসলাম নামে এক পথচারি বলেন সত্যপীর ও হাজীর মোড় এলাকায় অনেক দিন ধরে বিভিন্ন মাদক দ্রব্য বেচা-কেনা হয়। ফলে ওই এলাকায় বিকেলের পরে উঠতি বয়সের তরুণ ও মাদকাসক্তদের আড্ডা জমে উঠে।

এ বিষয়ে ঠাকুরগাঁও পুলিশ সুপার মোহা. মনিরুজ্জামান বলেন, ‘এ ঘটনায় অভিযুক্ত কনস্টেবল মোশারফকে ক্লোজড করা হয়েছে। তবে অভিযুক্ত পুলিশ সদস্য মোশারফের কাছে মাদক কেনার বিষয়ে জানতে চাইলে ঘটনাটি সত্য নয় বলে দাবি করেন তিনি।

গেল ২৩ জুন ঠাকুরগাঁও পীরগঞ্জ থানা আবাসিক কোয়ার্টার থেকে ৮ হাজার পিস ইয়াবাসহ ঠাকুরগাঁও কোর্টের এস আই হেলাল প্রামানিক ও পরিচ্ছন্ন কর্মী মানিককে গ্রেফতার করে ডিবি পুলিশ।

সোনালীনিউজ/এমএএইচ