জাপার ভাইস চেয়ারম্যান নিগার সুলতানাকে অবাঞ্ছিত ঘোষণা

  • লালমনিরহাট প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: ডিসেম্বর ১৬, ২০১৯, ০২:৩৪ পিএম

লালমনিরহাট: লালমনিরহাটের আদিতমারী উপজেলায় জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা রানীকে অবাঞ্ছিত ঘোষণা করে সংবাদ সম্মেলন করেছে উপজেলা জাতীয় পার্টি।

রোববার (১৫ ডিসেম্বর) রাত ৮টার দিকে উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব আব্দুল্লাহ আল মামুন অস্থায়ী কার্যালয়ে সংবাদ সম্মেলন করে তাকে অবাঞ্ছিত ঘোষণা করেন।

আদিতমারী উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব আব্দুল্লাহ আল মামুন বলেন, দীর্ঘ দিন ধরে তীলে তীলে গড়ে তোলা সুসংগঠিত উপজেলা জাতীয় পার্টিতে বিভেদ সৃষ্টি করছেন কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা রানী। তৃণমূলের সাথে সমন্বয় না করে মনগড়া পকেট কমিটি তৈরি করে তা অনুমোদনের জন্য চেয়ারম্যানের নিকট তুলে ধরেন। যা গঠনতন্ত্র বিরোধী হওয়ায় উপজেলা জাতীয় পার্টির সকল ইউনিটের নেতাকর্মীরা জরুরী বৈঠকে নিগার সুলতানা রানীকে অবাঞ্ছিত ঘোষণা করেছেন। 

লিখিত বক্তব্যে তিনি বলেন, নিজের ব্যক্তি সিদ্ধান্তকে বাস্তবায়ন করে জাপা অপূরণীয় ক্ষতির অপচেষ্টা চালাচ্ছেন নিগার সুলতানা রানী। এমনকি তিনি আদিতমারী উপজেলার তৃণমূলের নেতাকর্মীকে অবমূল্যায়ন করছে। টানা সাত বারের নির্বাচিত সংসদ সদস্য প্রায়ত জাপা নেতা মজিবর রহমানের লাঙ্গল প্রিয় এ উপজেলার মানুষকে বিভ্রান্তি করতে গঠনতন্ত্র বিরোধী কাজ করছেন কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা রানী। যার কারণে দলীয় নেতাকর্মীরা নিগার সুলতানা রানীকে উপজেলা জাতীয় পার্টি থেকে অবাঞ্ছিত ঘোষণা করেন।

সোনালীনিউজ/এসএ/এএস