দুই বছরের শিশুপুত্রকে গলাকেটে হত্যাচেষ্টা, বাবা আটক

  • গাজীপুর প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০২০, ০৮:৫৩ পিএম

গাজীপুর: গাজীপুরের শ্রীপুরের বারতোপা গ্রামে দুই বছরের শিশুপুত্রকে গলাকেটে হত্যারচেষ্টায় রাজু নামে একজনকে (২৫) নামে এক পাষণ্ড বাবাকে আটক করেছে পুলিশ। রোববার (২৬ জানুয়ারি) বিকেল সাড়ে চারটার দিকে এঘটনা ঘটে। 

রাজু জামালপুরের দেওয়ানগঞ্জ থানার রামপুরা এলাকার মো. হানিফার ছেলে। স্থানীয়দের বরাত দিয়ে শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) বেলাল হোসেন জানান, রাজু তার শিশুপুত্র কাওছার ইসলাম, স্ত্রী ও শাশুড়ি সহ শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের বারতোপা গ্রামের মহর আলীর বাড়ীতে ভাড়া থাকেন। সেখানে থেকে রাজু রাজমিস্ত্রীর কাজ করেন এবং তার স্ত্রী কামরুন্নাহার স্থানীয় খানটেক্স নামের এক পোশাক কারখানায় চাকরি করেন। প্রতিদিনের মত সকালে স্ত্রী তার কর্মস্থলে চলে যান। 

তার স্ত্রী কারখানা থেকে বাসায় ফেরার আগে রোববার বিকেল সাড়ে চারটার দিকে খালি ঘরে খাটের উপর শুইয়ে কাওসারকে চাকু (কারখানার সুতা কাটার যন্ত্র) দিয়ে গলাকেটে হত্যার চেষ্টা চলায়। এসময় শিশুটির চিৎকার শুনে শিশুটির নানী ঘরে ঢুকেন এবং গলা কাটা রক্তাক্ত অবস্থায় নাতি কাওসারকে উদ্ধার করেন। পরে প্রতিবেশিরা গিয়ে রাজুকে আটক করে পুলিশে দেয়।

পুলিশ কর্মকর্তা আরো জানায়, রাজু বেশ কিছুদিন ধরেই মাদকে আসক্তে হয়ে পড়ে। এরপর থেকে টাকার জন্য স্ত্রীর সাথে তার প্রতিদিনই ঝগড়া হতো। গত কয়েকদিন ধরেই কাজ বাদ দিয়ে বাড়িতেই সময় কাটাতো রাজু। মাওনা চৌরাস্তার আলহেরা হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক তৌহিদুল ইসলাম জানান, শিশুটিকে শ্বাসনালীর কিছু অংশ কাটা অবস্থায় হাসপাতালে আনা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ হাসপাতালে পাঠানো হয়।

এবিষয়ে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান, ঘটনার পরপরই শিশুটির বাবা রাজুকে আটক করে থানায় আনা হয়েছে। এঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

সোনালীনিউজ/এমএএইচ