রাজবাড়ীতে কঠোর হলো সেনাবাহিনী

  • রাজবাড়ী প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: এপ্রিল ৫, ২০২০, ১০:১৩ পিএম

রাজবাড়ী : করোনাভাইরাস পরিস্থিতিতে সরকারি নির্দেশনা অমান্য করে দোকানে টিভি চালিয়ে লোক জড়ো করার অপরাধে ৪ দোকানিকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

রোববার (৫ এপ্রিল) সন্ধ্যায় রাজবাড়ী সদর উপজেলার কয়েকটি বাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করে এই জরিমানা আদায় করেন সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আরিফুর রহমান। সেনাবাহিনী ও ব্যাটালিয়ন আনসার বাহিনীর সদস্যরা ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সহযোগীতা করেন।

সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আরিফুর রহমান বলেন, ‘করোনাভাইরাসের সংক্রমন প্রতিরোধে জনসমাগম না করার জন্য সরকারি নির্দেশনা রয়েছে। যে কারণে জনসমাগম ঠেকাতে আমরা সার্বক্ষনিক কাজ করে যাচ্ছি। তারই ধারাবাহিকতায় রোববার সন্ধ্যায় রাজবাড়ী সদর উপজেলার গোয়ালন্দমোড়, কল্যাণপুর বাজার ও গোদারবাজার এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়। এ সময় দোকানে টিভি চালিয়ে লোক জড়ো করার অপরাধে অর্থাৎ সংক্রামক রোগ ছড়িয়ে পড়তে সম্ভাব্য সহায়তা করার অপরাধে ৪ দোকানিকে সংক্রামক রোগ নিয়ন্ত্রণ ও প্রতিরোধ আইনে সাড়ে ৪ হাজার টাকা জরিমানা করা হয়। 

ভ্রাম্যমাণ আদালতের এই অভিযান অব্যাহত রাখা হবে বলেও জানান নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আরিফুর রহমান।

সোনালীনিউজ/এমএ