সেই শিক্ষিকার মরদেহ থেকে স্বর্ণালংকার চুরি

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: ফেব্রুয়ারি ৯, ২০২১, ০৪:২৫ পিএম

ঢাকা: মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় দুই সন্তানসহ নিহত সিরাজগঞ্জ সদরের বনবাড়িয়া প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ইসরাত সুলতানার মরদেহ থেকে স্বর্ণালংকার চুরির ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

গত রোববার (৭ ফেব্রুয়ারি) দুপুরে সিরাজগঞ্জ-কড্ডা আঞ্চলিক সড়কে এসবি ফজলুল হক কালাচাঁন মোড় এলাকায় বাসের ধাক্কায় নিহত হন শিক্ষিকা ইসরাত সুলতানা, তার ষষ্ঠ শ্রেণি পড়ুয়া ছেলে  মাশবুবুর রহমান আদি (১২) ও মেয়ে নার্সারির ছাত্রী সোয়াইবা রহমান (৬)।

দুর্ঘটনাস্থল থেকে সিরাজগঞ্জ সদর থানা-পুলিশ লাশ তিনটি উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। তবে পরিবারের পক্ষ থেকে রোববারই ময়নাতদন্ত না করার জন্য জেলা ম্যাজিস্ট্রেটের কাছে আবেদন করা হয়। পরে সন্ধ্যায় লাশগুলো পরিবারের কাছে হস্তান্তর করা হয়। কিন্তু নিহত ইফরাত সুলতানার গায়ে সোনার একটি চেইন, দুটি আংটি, দুটি হাতের বালা, এক জোড়া কানের দুল ও নাকফুল ছিল। মর্গ থেকে লাশ পাওয়ার পর ইফরাতের সঙ্গে থাকা স্বর্ণালংকার পাওয়া যায়নি বলে পরিবারের সদস্যদের অভিযোগ। এ ব্যাপারে সোমবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে সিরাজগঞ্জ সদর থানায় অভিযোগ করেন তারা।

পুলিশ সোমবার বিকেলে ২৫০ শয্যাবিশিষ্ট শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের ডোম রানা, শাহ আলম ও সুমনকে গ্রেফতার করে। জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তারা স্বর্ণালংকার চুরির কথা স্বীকার করেন। পরে তাদের তথ্যের ভিত্তিতে বাসা থেকে স্বর্ণালংকার উদ্ধার করে পুলিশ।

এ বিষয়ে সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী জানান, নিহত শিক্ষকের স্বজনদের অভিযোগের ভিত্তিতে তিন ডোমের বিরুদ্ধে মামলা হয়েছে।

সোনালীনিউজ/আইএ