ইউপি নির্বাচন

বৃষ্টি উপেক্ষা করে ভোটারদের দীর্ঘ লাইন

  • সাতক্ষীরা প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২১, ১১:৪৬ এএম
ভোটারদের দীর্ঘ লাইন

সাতক্ষীরা : দেশে স্থগিত থাকা ১৬০টি ইউপি নির্বাচন আজ অনুষ্ঠিত হচ্ছে। সকাল থেকে সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলার বিভিন্ন ইউপিতে ঘুরে ভোটারদের দীর্ঘ লাইনের চিত্র দেখা গেছে। 

সরেজমিনে দেখা দেখা গেছে, বৃষ্টির মধ্যে ভোগান্তিতে নিয়েই ভোটারা ছুটছেন ভোট দিতে। কলারোয়া উপজেলার সোনাদিয়া ইউনিয়নে বৃষ্টিকে উপেক্ষা করে শত শত নারী পুরুষ ভোটকেন্দ্রে যাচ্ছেন।

এলাকাবাসীর সঙ্গে কথা বলে জানা গেছে, ভারতের সীমান্ত ঘেষা সোনাবাড়িয়া ইউপি ভোটকে কেন্দ্র করে বেশ কয়েকদিন ধরে চরম উত্তেজনা চলছে। ক্ষমতাসীন আওয়ামী লীগ প্রার্থী এবং স্বতন্ত্র প্রার্থী সমর্থকদের মধ্যে দফায় দফায় ধাওয়া-পাল্টা ধাওয়া হয়েছে। এই ইউপির সোনা বাড়ি উত্তর, সোনাবাড়ী দক্ষিণ, রাজাপুর ও মাদুরা কেন্দ্র ঘুরে দেখা গেছে, ভোটারদের উপস্থিতি সন্তোষজনক। ব্যালট পেপারের মাধ্যমে এই ইউপিতে ভোট হচ্ছে । পুরুষ ভোটারদের চাইতে নারী ভোটারদের সংখ্যাই বেশি। 

মাদুরা কেন্দ্রে ভোট দিতে আসা সখিনা বেগম উপস্থিত সাংবাদিকদের জানান, নিজের প্রার্থীকে ভোট দেওয়ার জন্য বৃষ্টির ভিতর ছাতা নিয়ে এসেছি। আমরা নিজের ইচ্ছায় ভোট দিচ্ছি। 

কলারোয়ার নির্বাহী অফিসার জুবায়ের হোসেন চৌধুরী বলেন, কলারোয়া উপজেলায় মোট ১০টি উপজেলায় ভোটগ্রহণ হচ্ছে আজ। নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে আমরা সার্বিকভাবে কাজ করছি। আমাদের প্রশাসন কঠোর অবস্থানে আছে মাঠে। 

সোনাবাড়িয়া উত্তর কেন্দ্রে ভোট দিতে আসা মোঃ রফিকুল ইসলাম বলেন, মূলত আওয়ামী লীগ আর স্বতন্ত্র প্রার্থীর মধ্যে প্রতিযোগিতা হচ্ছে। আগের রাতের বৃষ্টির মধ্যেও সোনাদিয়া দুই পক্ষের মধ্যে মারামারি হওয়ায় এলাকা কিছুটা উত্তেজনা বিরাজ করছে। স্বতন্ত্রপ্রার্থীর এজেন্ট ও ভোটারদের কাউকে ভিতরে প্রবেশ করতে দিচ্ছে না।

সোনালীনিউজ/এমএএইচ