অন্তঃসত্ত্বা স্ত্রী ও শ্যালিকা, গ্রেফতার দুলাই

  • ময়মনসিংহ প্রতিনিধি  | সোনালী নিউজ
  • প্রকাশিত: নভেম্বর ৬, ২০২১, ১২:৫১ পিএম
ছবি : সংগৃহীত

ময়মনসিংহ :  ফুলপুরে স্ত্রীর চার মাস পর শ্যালিকা অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনায় আলম মিয়া (৩০) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

আলম মিয়া উপজেলার ফুলপুর ইউনিয়নের সদর ইউনিয়নের নয়াগাঁও প্রকাশ নগুয়া গ্রামের মৃত আহমাদ আলীর ছেলে। তিনি পেশায় একজন নির্মাণ শ্রমিক।

শুক্রবার (৫ নভেম্বর) বিকেলে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তোলা হলে বিচারক আলম মিয়াকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন ফুলপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন। এর আগে বৃহস্পতিবার (৪ নভেম্বর) রাত পৌনে ১১টার দিকে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ ও ভিক্টিমের পরিবার সূত্র জানায়, বড় বোনকে বিয়ের পর থেকেই আলমের কুদৃষ্টি পড়ে তার শ্যালিকার ওপর। বিয়ের পর থেকে বিভিন্ন সময় কু-প্রস্তাব দিত আলম। চার মাস আগে ভিক্টিম প্রাইভেট পড়তে কলেজের উদ্দেশে বাড়ি থেকে বের হলে অপহরণ করে আলম মিয়া। 

বিষয়টি ভিক্টিমের পরিবার জানতে পেরে তার পরিবারের সাথে যোগযোগ করলে মেয়েকে ফেরত দেবে জানায়। কিন্তু ৪ মাস অতিবাহিত হয়ে গেলেও মেয়েকে ফেরত দেয়নি। লোক মারফত জানতে পারে শ্যালিকাকেও বিয়ে করেছে আলম এবং তারা দুই বোনই অন্তঃসত্ত্বা। এমতাবস্তায় ফুলপুর থানায় মামলা দায়েরের পর আলমকে গ্রেফতার করে পুলিশ।

ওসি আব্দুল্লাহ আল মামুন আরও বলেন, ভিকটিমকে আদালতে হাজির করলে বিচারক তার বাবার হেফাজতে দেন। এখন দুই বোনই বাবার হেফাজতে আছে বলেও জানান তিনি।

সোনালীনিউজ/এসএন