পিকআপ চাপায় মাদরাসা ছাত্র নিহত

  • নোয়াখালী প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: মার্চ ৩, ২০২২, ১১:৪০ এএম

নোয়াখালী: নোয়াখালীর সেনবাগ উপজেলার বীজবাগ ৮নং বীজবাগ ইউনিয়নে ছমির মুন্সির হাট লেমুয়া সড়কের খালেকের টেক নামকস্থানে দ্রুতগতির ইটবাহী পিকআপভ্যান চাপায় মোঃ মেহেদী হাসান প্রকাশ মেহরাজ (৭) নামের এক মাদ্রাসা ছাত্র নিহত হয়েছেন। মেহেদী হাসান প্রকাশ মেহরাজ বালিয়াকান্দি গ্রামের আমির আলী বেপারি বাড়ির আবুল হাশেমের ছেলে। 

সে স্থানীয় ছওতুল হেরা মাদরাসা মসজিদ কমপ্লেক্সের ১ম জামায়াতের ছাত্র ছিল। গাড়িটি স্থানীয় এলাকাবাসী আটক করতে পারলেও চালক ও হেলপার পালিয়ে যায়। ঘটনার বিচারের দাবীতের বিক্ষুব্দ এলাকাবাসী এক ঘন্টা লেমুয়া-ছমিরমুন্সিরহাট-কুতবেরহাট সড়ক অবরোধ করে রাখে ও মাদরাসা ছাত্ররা বিক্ষোভ মিছিল করে। পরে খবর পেয়ে সেনবাগ থানা পুলিশ এবং স্থানীয় চেয়ারম্যান সেলিম উদ্দিন কাজল ঘটনাস্থালে পৌছে বিচারের আশ্বাস দিলে অবরোধ তুলে নেয়। বুধবার (২ মার্চ) দুপুর ২টার দিকে ওই দূর্ঘটনাটি ঘটেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরে বাড়ি থেকে কোচিং করার জন্য মেহেদী হাসান মেহরাজ মাদ্রাসায় আসার পথে খালেকের টেক এলাকায় একটি দ্রুতগতির ইটবাহী পিকআপভ্যান তাকে চাপা দেয় এতে ঘটনাস্থলে সে নিহত হয়। 

সেনবাগ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইমদাদুল হক জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় লাশ ময়না তদন্ত ছাড়া তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। গাড়িটি জব্দ করে থানায় আনা হয়েছে। ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। 

সোনালীনিউজ/জেএ/এসআই