রাজাপুরে আম গাছে মিললো যুবকের মরদেহ

  • ঝালকাঠি প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: এপ্রিল ২০, ২০২২, ০৩:০৮ পিএম
প্রতিনিধি

ঝালকাঠি: ঝালকাঠির রাজাপুরে আম গাছে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় মো. রুবেল আকন (৩৫) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২০ এপ্রিল) সকাল ১০টার দিকে উপজেলার সাতুরিয়া ইউনিয়নের দক্ষিন তারাবুনিয়া এলাকায় এ ঘটনা ঘটে। রুবেল ঐ এলাকার মো. মজিবুর আকনের ছেলে। 

পুলিশ ও রুবেলের পরিবার জানায়, এক বছর পূর্বে রুবেল সৌদি প্রবাসে গিয়ে প্রতারনার শিকার হয়ে দেশে ফিরে আসে। শারীরিক ভাবেও সে অসুস্থ ছিল। এতে রুবেল অনেক টাকার ঋণ হয়ে যায়। বর্তমানে বরিশালের একটি ইট বাটায় থেকে শ্রমিকের কাজ করে নিজের চিকিৎসা চালাতেন রুবেল। মঙ্গলবার ইটবাটা থেকে বাড়িতে আসার কথা বলে রুবেল চলে আসেন। কিন্তু রুবেলের বাড়ি আসার কথা তার পরিবারে স্বজনরা যানতো না। 

আজ সকালে রুবেলের প্রতিবেশী আউয়ালের বাগানে আম গাছে গলায় ফাঁস লাগানো অবস্থায় রুবেলকে ঝুলতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনা স্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। রুবেলের পরিবার দাবী করেন রুবেল অনেক টাকা ঋণ হওয়ায় ও শারীরিক অসুস্থতার করনে চিকিৎসা চালাতে না পেরে আত্মহত্যা করতে পারেন।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায় বলেন, এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা রেকর্ড করা হয়েছে। লাশ ময়নাতদন্তে ঝালকাঠি মর্গে পাঠানোর হয়েছে। 

সোনালীনিউজ//এসআই