হিলিতে গৃহবধূর মরদেহ উদ্ধার

  • হিলি (দিনাজপুর) প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুন ১১, ২০২২, ১১:৪৬ এএম
ফাইল ছবি

দিনাজপুর: দিনাজপুরের হিলিতে ছাগল বিক্রির টাকা নিয়ে স্বামীর সাথে মনমালিন্য, অতপর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে মাবিয়া আত্তার (২০) নামে এক গৃহবধূ। ঘটনাটি ঘটেছে উপজেলার পালিবটতলী এলাকার গুচ্ছগ্রামে। তাদের বিবাহ হয় ৮ বছর আগে। তার আড়াই বছরের এক ছেলে সন্তান রয়েছে।

শুক্রবার(১০ জুন) বিকেল সাড়ে ৪ টায় উপজেলার বোয়ালদাড় ইউনিয়নের পালিবটতলী এলাকায় নিজ ঘর থেকে পুলিশ ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করেন। মাবিয়া আক্তার নবাবগঞ্জ উপজেলার কয়রাপুর গ্রামের মজিদুল ইসলামের মেয়ে ও গুচ্ছগ্রামের মাইদুলের স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানান, তারা কিস্তির টাকা নেয় কিছুদিন আগে, সেই টাকার মধ্যে কিছু টাকা বাবার বাড়িতে রাখে মাবিয়া। কিস্তির টাকা নিতে আসলে বাবার বাড়ি থেকে টাকা নিয়ে আসতে বললে সে না করে। এক পযায়ে তার স্বামী বাড়ির ছাগল বিক্রি করে কিস্তি দেয় এবংকিছু টাকা নিজের কাছে রাখে। সেই টাকা নিয়ে স্বামীর সাথে কথা-কাটাকাটি হয় তাদের মাঝে। এক পর্যায়ে স্বামীর উপর রাগ করে নিজের ঘরের ভিতর রশি দিয়ে গলায় ফাঁস দিয়ে মাবিয়া আত্মহত্যা করে। 

বিষয়টি নিশ্চিত করে হাকিমপুর থানার অফিসার ইনচার্জ খায়রুল বাসার শামীম জানান, গলায় ফাঁস দেওয়া এক নারীর লাশ দেখে স্থানীয়রা খবর দিলে পুলিশের একটি টিম সেখানে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং ময়নাতদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 

তিনি আরো বলেন,পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় হাকিমপুর থানায় অপমৃত্যু মামলা দ্বায়ের করা হয়েছে।

সোনালীনিউজ/এসআই/এসআই