পূর্বধলায় বিদ্যালয়ের দুই শিক্ষকের বিদায়ে আবেগাপ্লুত সহকর্মীরা 

  • মোঃ মিঠু সরকার | সোনালী নিউজ
  • প্রকাশিত: ফেব্রুয়ারি ৬, ২০২৩, ০৬:৫৫ পিএম

নেত্রকোণা: নেত্রকোণা জেলার পূর্বধলা উপজেলার চরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল হামিদ ও নূরজাহান বেগম এর বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৬ ফেব্রুয়ারি) বিকাল ৩ টায় উপজেলার ঘাগড়া ইউনিয়নের চরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ম্যানেজিং কমিটির সহ-সভাপতি আঃ মোমেন তালুকদারের সভাপতিত্বে ও আল মামুন খানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক বীর মুক্তিযোদ্ধা সানোয়ার হোসেন খান, গিরিয়াশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাবিবুর রহমান, ঘাগড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামছুল হক মৃধা, কাপাসিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শফিকুর রহমান, কাপাসিয়া উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক প্রদীপ কুমার সরকার, বৌলা সরকারি ডিগ্রি কলেজের প্রভাষক হাফিজুর রহমান খন কাজল,  ঘাগড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোহাম্মদ আজম খান।

এছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, প্রধান শিক্ষক সত্য চন্দ্র বর্মন, সহকারী শিক্ষক-শিক্ষিকাবৃন্দ, ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ, প্রাক্তন শিক্ষার্থীগন, অভিভাবক ও ছাত্রছাত্রী প্রমুখ। 

এসময় বিদ্যালয়, বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক, প্রাক্তন শিক্ষার্থী ও বর্তমান শিক্ষার্থীদের পক্ষ থেকে বিদায়ী শিক্ষককে ফুলে ফুলে বিদায়ী সংবর্ধনা, ক্রেস্ট সম্মাননা স্মারক ও নানা উপহার প্রদান করা হয়।

অনুষ্ঠানে সহকারী শিক্ষক আব্দুল হামিদ ও নূরজাহান বেগম এর দীর্ঘ কর্মময় জীবনের নানাদিক আলোচনা করেন উপস্থিত বক্তারা। এ সময় আবেগাপ্লুত হয়ে সকলে তাদের অতীত স্মৃতিচারণ করেন।

সোনালীনিউজ/আইএ