শ্রীমঙ্গল থানা পুলিশের বিশেষ মহড়া

  • শ্রীমঙ্গল প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: এপ্রিল ৪, ২০২৩, ০২:১৭ পিএম

শ্রীমঙ্গল : পবিত্র মাহে রমজান ও ঈদের বাজার সামনে রেখে প্রায় প্রতিদিনই শহর ও আশপাশের এলাকায় চলছে শ্রীমঙ্গল থানা পুলিশের বিশেষ মহড়া।

সোমবার (৩ এপ্রিল) শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মোঃ জাহাঙ্গীর হোসেন সরকারের নেতৃত্বে মহড়ায় অংশ নেন শ্রীমঙ্গল থানার ওসি (তদন্ত) মো আমিনুল ইসলাম. ওসি (অপারেশন) এ কে এম ফজলুল হক সহ থানার অন্যান্য অফিসার ফোর্স বৃন্দ।

ঈদের বাজার সামনে রেখে চুরি ছিনতাই বাড়তে পারে এমন চিন্তা মাথায় রেখে থানা পুলিশের এই উদ্যোগ। বিশেষ করে ঈদকে উপলক্ষ করে বহিরাগত ছিনতাইকারীরা যেন শ্রীমঙ্গলের মানুষের জানমালের ক্ষতি করতে না পারে সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছে শ্রীমঙ্গল থানা পুলিশ।

শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. জাহাঙ্গীর হোসেন সরদার বলেন, শ্রীমঙ্গল দেশের অত্যন্ত সুপরিচিত এলাকা। সারাদেশে শ্রীমঙ্গলের ব্যাপক সুনাম রয়েছে।

ঈদকে উপলক্ষ করে বহিরাগত কোন চোর ও ছিনতাইকারীরা যেন শ্রীমঙ্গলের মানুষের কোন প্রকার ক্ষতি করতে না পারে সেজন্য শ্রীমঙ্গল থানা পুলিশ সর্বাত্মক সজাগ রয়েছে।

তিনি বলেন শহর ও আশপাশে শপিং মল ও বিভিন্ন ব্যাংক এলাকায় সিভিলে পুলিশের লোক রাখা আছে। চুরি, ডাকাতি, ছিনতাই, ইভটিজিং সহ বিভিন্ন অপরাধ রোদকল্পে আমরা সর্বাত্মক সজাগ রয়েছি।

সোনালীনিউজ/এমটিআই