কেরানীগঞ্জে ইভটিজিংয়ের অভিযোগে যুবকের কারাদণ্ড

  • কেরানীগঞ্জ প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: আগস্ট ১৪, ২০১৬, ০৫:৩১ পিএম

কেরানীগঞ্জে এক মাদ্রাসাছাত্রীর সঙ্গে অশালীন আচরণ করার অভিযোগে মো. আলী (২২) নামে এক যুবককে ৪ মাসের কারাদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত। অভিযুক্ত মো. আলীর পিতার নাম মুসলিম মৃধা। সে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন খেজুরবাগ মাস্টার গলি এলাকার স্থায়ী বাসিন্দা। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) দক্ষিণ কেরানীগঞ্জ সার্কেল অঞ্জন কুমার সরকার।

ভুক্তভোগী মেয়েটি জানায়, সে স্থানীয় একটি মহিলা মাদ্রাসার সপ্তম শ্রেণির ছাত্রী। মাদ্রাসার যাওয়ার পথে প্রায়ই মো. আলী নামে ওই যুবক তাকে উত্ত্যক্ত করার চেষ্টা করতো। রবিবার সকালে মাদ্রাসায় যাওয়ার পথে মো. আলী তার হাত ও ওড়না ধরে টানাটানি করে এবং একপর্যায়ে শারীরিক আক্রমণ করার চেষ্টা করে। নিজেকে কোনোমতে মুক্ত করে সেই মাদ্রাসাছাত্রী তার বাবাকে ঘটনাটি জানিয়ে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় গিয়ে নিজেই বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) দক্ষিণ কেরানীগঞ্জ সার্কেল অঞ্জন কুমার সরকার বলেন, সেই কিশোরীর অভিযোগের ভিত্তিতে দক্ষিণ কেরানীগঞ্জ থানার এএসআই সেলিম মোল্লা অভিযুক্ত যুবক মো. আলীকে আটক করে আমার কাছে নিয়ে আসে। এ সময় ওই যুবক ঘটনার কথা স্বীকার করে ক্ষমা প্রার্থনা করলে আইনের ৫০৯ নম্বর ধারায় তাকে ৪ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর