যশোরে বাস-ট্রাক সংঘর্ষ: নিহত ১, আহত ১০

  • যশোর প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: আগস্ট ২১, ২০১৬, ০৩:৩৩ পিএম

যশোরে বাস ট্রাক সংঘর্ষে ট্রাক চালক নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১০ জন যাত্রী। রবিবার সকাল ৬টার দিকে যশোর নিউ মার্কেট তেল পাম্প এলাকায় যশোরগামী সোহাগ পরিবহনের একটি বাসের সঙ্গে ঢাকাগামী ট্রাকের সংঘর্ষে এ ঘটনা ঘটে।
 
নিহত ট্রাক চালক শফিকুল ইসলাম (৩০) সাতক্ষীরা সদরের হাজীপুর গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে। যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আহতরা হলেন- ট্রাকের হেলপার সাতক্ষীরা সদরের ঝাউডাঙ্গা গ্রামের রকিব উদ্দিনের ছেলে শিপন (১৮), বাসের যাত্রী পাবনার মোবারক হোসেনের ছেলে শিমুল (৩১), যশোর সদর উপজেলার ভেকুটিয়া গ্রামের আবদুল খালেকের ছেলে বাদল (৪০), খুলনার রুস্তম আলীর ছেলে লিয়াকত আলী (৪০)। আহত আবুল হোসেন (৪৫) ও আরাফাতের (২১) বিস্তারিত পরিচয় জানা যায়নি। বাসের চালকসহ আরও অন্তত ৪/৫ জনকে ঢাকায় নেয়া হয়েছে বলে আহতরা জানিয়েছেন।

আহত ট্রাকের হেলপার শিপন জানান, সাতক্ষীরা থেকে পাথর বোঝাই করে ট্রাক নিয়ে তারা ঢাকায় যাচ্ছিলেন। পথিমধ্যে রবিবার সকাল ৬টার দিকে যশোর নিউ মার্কেট তেল পাম্প এলাকায় পৌঁছে। এ সময় বিপরীত দিক থেকে আসা সোহাগ পরিবহনের একটি বাস বেপরোয়া গতিতে আসছে দেখে ট্রাক ড্রাইভার রাস্তার পাশে দাঁড়িয়ে যান। এ সময় বাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই ট্রাক চালক শফিকুল মারা যান।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর