ব্রাহ্মণবাড়িয়ায় গণমাধ্যম ব্যক্তিবর্গের সঙ্গে ডা. আশীষ কুমারের মতবিনিময় সভা

  • সংবাদ বিজ্ঞপ্তি | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২৩, ০৬:৫৪ পিএম

ব্রহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সকল গণমাধ্যম ব্যক্তিবর্গের সঙ্গে মতবিনিময় সভা করেছেন ডা. আশীষ কুমার কুমার চক্রবর্ত্তী। বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

সরাইল সদরের কৃতি সন্তান ডা. আশীষ কুমার চক্রবর্ত্তী বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা উপ-কমিটির সদস্য, ঢাকার ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ও ঢাকাস্থ সরাইল সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক।

মতবিনিময় সভার শুরুতে লিখিত বক্তব্য পাঠ করেন ডা. আশীষ কুমার চক্রবর্ত্তী। তিনি তার বক্তব্যে উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা বিনির্মাণে, ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান। তিনি ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল ও আশুগঞ্জ) আসনে অবহেলিত সরাইলের ভাগ্য পরিবর্তনে নৌকা প্রতীক এখন সময়ের দাবী বলে উল্লেখ করেন। 

ডা. আশীষ কুমার চক্রবর্ত্তী আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে মননোয়ন প্রত্যাশী।

নিজ বক্তব্যে তিনি মহাপরিকল্পনার কথা ব্যক্ত করেন। যার মধ্যে উল্লেখযোগ্য, এই এলাকার ঐতিহাসিক ব্যক্তিবর্গের স্মৃতিময় স্থানকে দখলমুক্ত করে রক্ষণাবেক্ষণ, ধরন্তীঘাট সহ বিভিন্ন জলাশয়ের সৌন্দর্য্যবর্ধন করে পর্যটনশিল্পে রুপান্তর, মুক্তিযোদ্ধা ও গণমাধ্যম কমপ্লেক্স নির্মাণ, আধুনিক স্টেডিয়াম নির্মাণ, সরাইল-আশুগঞ্জ মহাসড়কে আধুনিক ট্রমা সেন্টার নির্মাণ, আশুগঞ্জ থেকে সরাইল পর্যন্ত রাস্তাগুলোতে পর্যাপ্ত সড়কবাতি স্থাপন, সরাইল ও আশুগঞ্জের স্কুলগুলোর আধুনিকায়ন এবং সরকারী কলেজের মানন্নোয়ন, সরাইল-আশুগঞ্জের স্বাস্থ্য কমপ্লেক্সগুলোর আধুনিকায়ন ও ইউনিয়ন সাবসেন্টারগুলোতে চিকিৎসকদের মানসম্পন আবাসন ব্যবস্থা। 
সর্বোপরি সরাইল-আশুগঞ্জ এলাকার আইনশৃংখলা পরিস্থিতির উন্নয়নের মাধ্যমে শিক্ষা, স্বাস্থ্য ও জীবনযাত্রার মানে এগিয়ে নেয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেন তিনি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রেস ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মো. জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক মো. বাহারুল ইসলাম মোল্লা, সাবেক প্রেস ক্লাব সেক্রেটারি জাবেদ রহিম বিজন সহ অর্ধ শতাধিক স্থানীয় গণমাধ্যম কর্মী। তারা শুভেচ্ছা বিনিময়ের পাশাপাশি ডা. আশীষ কুমার চক্রবর্তীকে ভবিষ্যতে নেতৃত্বে আসার ব্যাপারে ইতিবাচক ইঙ্গিত করেন এবং প্রচারণামূলক কাজে তার পাশে থাকার আশাবাদ ব্যক্ত করেন। 

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন - সরাইল উপজেলা আওয়ামী লীগ এর সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম ঠাকুর রাব্বি, সরাইল উপজেলা শিল্পকলা একাডেমির সেক্রেটারী জেনারেল এবং ত্রিতাল সঙ্গীত নিকেতন এর অধ্যক্ষ সঞ্জীব দেবনাথ, সম্মিলিত সাংস্কৃতিক জোট ব্রাহ্মণবাড়িয়ার মহাসচিব সঞ্জীব ভট্টাচার্য্য ও সরাইল উপজেলা ছাত্র-যুব ঐক্য পরিষদ, সরাইল এর সাধারণ সম্পাদক নারায়ণ চক্রবর্তী।

আইএ