স্বামীকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে গেলেন স্ত্রী

  • নড়াইল প্রতিনিধি  | সোনালী নিউজ
  • প্রকাশিত: ডিসেম্বর ২০, ২০২৩, ১১:৪৮ এএম

নড়াইল: আসন্ন দ্বাদশ জাতীয় সংসাদ নির্বাচনে নড়াইল-১ (কালিয়া ও সদরের আংশিক) আসনের সতন্ত্র প্রার্থী চন্দনা হক তার স্বামী আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বি এম কবিরুল হক মুক্তিকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন। মঙ্গলবার (১৯ ডিসেম্বর) বিকালে কালিয়া উপজেলা প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন চন্দনা হক। 

সংবাদ সম্মেলনে চন্দনা বলেন, আমার স্বামী বিএম কবিরুল হক মুক্তি বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার পরেও কৌশল গত কারণে আমি সতন্ত্র প্রার্থী হিসাবে দাখিল করি। আমি জন্মগত ভাবে আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। আমার আস্থা ও ভালোবাসার প্রতিক নৌকা। আমার ব্যক্তিগত ভোট ও নৌকায় দিবেন। তাই বিগতদিনের মত আমার স্বামীর নৌকা প্রতিকের ভোট প্রার্থনায় ব্যস্ত থাকার কারনে জননেত্রী শেখ হাসিনার সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধা জানিয়ে আমি দ্বাদশ জাতীয সংসদ নির্বাচন থেকে সরে গেলেন।

এসময় তার স্বামী টানা তিনবারের সংসদ সদস্য ও আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বিএম কবিরুল হক মুক্তি, কালিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম হারুন আর-রশিদ, বীর মুক্তিযোদ্ধা মোল্যা ইমদাদুল, কালিযা পৌরসভার সাবেক মেয়র মুশফিুকর রহমান লিটন, উপজেলা ভাইস চেয়ারম্যান ইব্রাহিম শেখসহ আরো অনেকেই উপস্থিত ছিলেন। 

সোনালীনিউজ/টি/এসআই