হুইপ হয়ে পতাকাবাহী গাড়িতে চেপে নড়াইলে মাশরাফি 

  • নড়াইল প্রতিনিধি  | সোনালী নিউজ
  • প্রকাশিত: ফেব্রুয়ারি ১, ২০২৪, ০৩:১৩ পিএম
ছবি : প্রতিনিধি

নড়াইল: জাতীয় সংসদের হুইপ হয়ে লাল সবুজের পতাকাবাহী গাড়িতে চেপে চিরচেনা চিত্রা পাড়ের শহর নড়াইলে এসেছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন  মুর্তজা। 

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) সকালে নড়াইল সার্কিট হাউজে এসে পৌছান মাশরাফি। এসময় জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী ও জেলা পুলিশ সুপার মোহা. মেহেদী হাসান সহ প্রশাসনের উর্ধতন কর্মকর্তারা তাকে ফুলেল শুভেচ্ছা জানান। পরে পুলিশের দেওয়া রাষ্ট্রীয় সালাম গ্রহণ করে জেলা প্রশাসনের কর্মকর্তাদের সাথে মতবিনিময় ও একটি বইয়ের মোড়ক উন্মোচন করেন। 

এসময় গণমাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে মাশরাফি বিন মুর্তজা বলেন, মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ যে উনি আমাকে হুইপ হিসেবে নিয়োগ দিয়েছেন। আমি আমার সর্বোচ্চটুকু দিয়ে চেষ্টা করব যেন আমার কাজটা ঠিকমত করতে পারি। সেই সাথে আমি এই জনপদের মানুষের প্রতি কৃতজ্ঞতা স্বীকার করছি। ওনাদের কারণেই আমি এ পর্যন্ত আসতে পারছি। কাজের মাধ্যমে ওনাদের সমস্যা পূরণের চেষ্টা করব। 

খেলা প্রসঙ্গে মাশরাফি বলেন, খেলা তো আমার প্যাশন। ওটা আমি আমার মত করেই সিদ্ধান্ত দেবো। মিডিয়ার সামনে এসে বলার জিনিস না। আমার যেটা মন চাইবে আমি সেটাই করব। 

বক্তব্য শেষে বঙ্গবন্ধুর মাজারে শ্রদ্ধা নিবেদনের জন্য গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে রওনা করেন মাশরাফি। 

সোনালীনিউজ/এস/এসআই