শিশু ধর্ষণ মামলায় বৃদ্ধের যাবজ্জীবন কারাদণ্ড

  • ঝিনাইদহ প্রতিনিধি  | সোনালী নিউজ
  • প্রকাশিত: মার্চ ৬, ২০২৪, ০২:৩৬ পিএম

ঝিনাইদহ: ঝিনাইদহের শৈলকুপায় ৫ বছরের শিশু ধর্ষণ মামলায় এক বৃদ্ধের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। এর সঙ্গে ১ লাখ টাকা জরিমানা অনাদায়ে আরও চার মাসের সশ্রম কারদণ্ড দেওয়া হয়।

বুধবার (৬ মার্চ) দুপুরে জেলা ও দায়রা জজ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল আদালতের বিচারক মো. মিজানুর রহমান এ রায় দেন।

[218895]

মামলার বিবরণে জানা যায়, গত ২০২১ সালের ৭ ফেব্রয়ারি আনুমানিক বিকেল ৫টায় ভিকটিম (৫) বাড়িতে খেলা করছিল। তখন আসামি তরিকুল জোয়ার্দার ভাইয়ের বাড়িতে এসে দেখে বাড়িতে আর কেউ নেই। সেই সুযোগে আসামি ভিকটিমকে তাদের বসত বাড়ির উত্তর কক্ষে নিয়ে গিয়ে ধর্ষণ করে। পরবর্তীতে ভিকটিমের আত্মচিৎকারে তার ভাইয়ের বউ বাড়ির মধ্যে প্রবেশ করে। সে সময় টের পেয়ে আসামি মো. তরিকুল জোয়ার্দার ভিকটিমকে ছেড়ে দৌড়ে পালিয়ে যায়। এরপর ভিকটিমের মা তার মেয়ের কাছ থেকে বিস্তারিত শুনে উপস্থিত সাক্ষী (১) জহুরুল (০২) ঠান্ডু (০৩) সাইফুল (০৪) রেহেনা খাতুনকে সব খুলে বলে। এরপর ভিকটিমের শারীরিক অবস্থা আশঙ্কাজনক হয়ে পড়লে তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করেন। এই ঘটনার প্রেক্ষিতে দীর্ঘ বিচারিক প্রক্রিয়া শেষে মামলা প্রমাণিত হওয়ায় আদালত এ রায় প্রদান করেন।

এমএস