সরাইলে দেশীয় অস্ত্রসহ ৭ ডাকাত গ্রেপ্তার

  • ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: এপ্রিল ৬, ২০২৪, ০৯:০৬ পিএম

ব্রাহ্মণবাড়িয়া: জেলার সরাইলে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ সাত ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (৬ এপ্রিল) ভোরে উপজেলার সরাইল-নাসিরনগর আঞ্চলিক সড়কের ধরন্তী দুল্লাই ব্রিজের পাশ থেকে তাদের গ্রেপ্তার করা হয়। দুপুরে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়।

গ্রেপ্তাররা হলেন- সরাইল উপজেলার সৈয়দটুলা গ্রামের জাহাঙ্গীর পাড়ার মৃত সহিদ মিয়ার ছেলে ইব্রাহিম মিয়া (৩০), একই উপজেলার ইসলামাবাদ (গোগদ) উত্তর হাটির মৃত জমির আলীর ছেলে মো. হেলাল (২৩), ধরন্তী (মুলবর্গ) গ্রামের মৃত ফুল মিয়ার ছেলে মোখলেছ মিয়া (২২) ও মৃত আব্দুল হামিদের ছেলে বিল্লাল মিয়া (৩৫), একই গ্রামের ইসমাইল মিয়ার ছেলে অপু মিয়া (২২), সদর উপজেলার মালিহাতা গ্রামের মো. আক্তার মিয়ার ছেলে মো. শামীম মিয়া (১৯) এবং একই গ্রামের আনোয়ার মিয়ার ছেলে ইমন মিয়া (২১)।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম জানান, ভোরের দিকে উপজেলার সরাইল-নাসিরনগর আঞ্চলিক সড়কের ধরন্তী এলাকায় দুল্লাই ব্রিজের পাশে ডাকাতির প্রস্তুতিকালে অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র রামদা, চায়নিজ কুড়াল, লোহার রড, ছোরা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, গ্রেপ্তাররা একটি সংঘবদ্ধ ডাকাত দলের সদস্য। তারা দীর্ঘদিন ধরে উপজেলার বিভিন্ন সড়কে সংঘবদ্ধভাবে বিভিন্ন যানবাহন থামিয়ে দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে ডাকাতি করে আসছিলেন। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। দুপুরের কোর্টের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।

আইএ