ভাতিজার কাঁধে ভর দিয়ে এসে ভোট দিলেন ৮০ বছরের বৃদ্ধ 

  • জামাল উদ্দিন বাবলু, লক্ষ্মীপুর | সোনালী নিউজ
  • প্রকাশিত: এপ্রিল ২৮, ২০২৪, ০৪:৪৪ পিএম

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে ৮০ বছর বয়সী আমিন উল্লাহ তার ভাতিজার কাঁধে ভর করে এসে ভোট দিয়েছেন। নিজের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পেরে খুশি এই বৃদ্ধ। 

রোববার (২৮ এপ্রিল) দুপুর ২টার দিকে সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনে পূর্ব চরমনসা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে তিনি ভোট দিতে আসেন। 

আমিন উল্লাহ তেওয়ারীগঞ্জ ইউনিয়নের পূর্ব চরমনসা গ্রামের মৃত ফাজিল মাঝির ছেলে। 

বৃদ্ধ আমিন উল্লাহ সোনালীনিউজকে বলেন, আমি অনেকদিন ধরে অসুস্থ। তবুও আজকে আমি আমার পছন্দের প্রার্থীকে ভোট দিয়েছি। কেউ আমার সাথে জোর করেনি, এতে আমি অনেক খুশি। 

তিনি আরও বলেন, আমার বয়স ৮০ বছর, আমি অসুস্থ থাকার কারণে একা চলতে পারি না। আমার ভাতিজা কাঁধে ভর দিয়ে ভোটকেন্দ্রে এসেছি। তার সহযোগিতায় ভোট দিতে পেরে খুবই ভালো লাগছে। 

[222286]

ভাতিজা আবদুর শহিদ সোনালীনিউকে জানান, আমার জেঠা মিয়া বয়স হয়ে গেছে। তিনি অসুস্থ। আর বাড়ি থেকেও কম বের হন। তবে আজ ভোট দিতে নিয়ে এসেছি। 

দীর্ঘ ১৩ বছর পর জেলার সদর উপজেলার লাহারকান্দি, দক্ষিণ হামছাদী, দালাল বাজার, বাঙ্গাখাঁ ও তেওয়ারীগঞ্জ ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। 

জেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, ৫টি ইউনিয়নের ৪৬টি কেন্দ্রে মোট এক লাখ ২২ হাজার ৯২৮ জন ভোটার। নির্বাচন সুষ্ঠু করার জন্য প্রশাসনের পক্ষ থেকে প্রয়োজনীয় সকল প্রস্তুতি নেওয়া হয়েছে। প্রতিটি কেন্দ্রে ১৭ জন আনসার সদস্য, একজন পুলিশের উপপরিদর্শক (এসআই) ও তিনজন কনস্টেবল মোতায়েন করা হয়েছে। প্রতিটি ইউনিয়নে দুটি করে স্টাইকিং ফোর্স, একজন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও দুজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত রয়েছে। এ ছাড়া নির্বাচনী এলাকায় দুই প্লাটুন বিজিবি ও র‍্যাবসহ প্রয়োজনীয় সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন আছে। 

এমএস