বগুড়ায় হত্যা মামলার আসামিকে ছুরিকাঘাতে হত্যা

  • বগুড়া প্রতিনিধি  | সোনালী নিউজ
  • প্রকাশিত: মে ১৪, ২০২৪, ০৭:৩২ পিএম

বগুড়া: বগুড়ায় হত্যাসহ একাধিক মামলার আসামি আলী হাসান (২৮) নামের এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করে ভিন্ন খাতে প্রবাহিত করার চেষ্টা করেছে হত্যাকারীরা। পরে ঘটনাটি জানাজানি হলে পুলিশ লাশ হেফাজতে নিয়ে ঘটনার সাথে জড়িতদের আটক করতে অভিযান শুরু করেছে।

মঙ্গলবার (১৪ মে) দুপুর দুইটার দিকে বগুড়া সদরের ফাঁপোড় ইউনিয়নের  শহরদিঘি  গ্রামে হত্যার ঘটনা ঘটেছে।

নিহত আলী হাসান বগুড়া শহরের মালগ্রাম উত্তরপাড়ার জিন্না মিয়ার ছেলে। আলী হাসান ফাঁপোড় ইউনিয়ন 

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মমিনুল হক রকি হত্যা মামলাসহ একাধিক হত্যা মামলার আসামি।

বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই)  আনিসুর রহমান বলেন, দুপুর দুইটার দিকে ২-৩ জন যুবক আলী হাসানকে হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসে। 

এসময় আলী হাসান পুলিশকে জানায়, বাড়িতে বটিতে পড়ে গিয়ে বুকের নিচে জখমপ্রাপ্ত হয়েছে। হাসপাতালে ভর্তির পর অপারেশন থিয়েটারে নেওয়ার পর ওই যুবক মারা যায়।এসময় তার সাথে আসা ২-৩ জন যুবক লাশ রেখে পালিয়ে গেলে পুলিশের সন্দেহ হয়। এরপর পরই পুলিশ অনুসন্ধনে নেমে জানতে পারে শহরতলীর শহরদীঘি গ্রামে এক বাড়িতে আলী হাসানকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে।

[223349]

নিহত আলী হাসানের চাচা আপেল মিয়া জানান, ৮-৯ মাস আগে হত্যা মামলা থেকে জামিনে মুক্ত হয় আলী হাসান।এরপর থেকে আলী হাসান হকার্স মার্কেটে কাপড়ের দোকান করতো। মঙ্গলবার বেলা ১২ টার দিকে তার বন্ধু সবুজ সওদাগর শহরদীঘি গ্রামে তার বাড়িতে ডেকে নিয়ে যায়। ওই বাড়িতেই আলী হাসানকে ছুরিকাঘাত করা হয়।পরে তারাই মেডিকেলে নিয়ে যায় এবং মারা গেলে লাশ রেখে পালিয়ে যায়।

বগুড়া সদর থানার উপ-পরিদর্শক (এসআই)  স্বপন মিয়া বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে প্রাথমিকভাবে জানাগেছে মাদক সেবন নিয়ে বিরোধের জের ধরে হত্যার ঘটনা ঘটেছে। ঘটনার সাথে জড়িতরা পলাতক রয়েছে। বিস্তারিত জানার চেষ্টা চলছে।

এমএস