পরাজিত প্রার্থীর সহযোগিতা চাইলেন নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান 

  • লক্ষ্মীপুর প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: মে ২৩, ২০২৪, ০৬:৪১ পিএম

লক্ষ্মীপুর: রামগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে পরাজিত প্রার্থী মো. বাচ্চু দেওয়ানের বাসায় ফুল নিয়ে দেখা করেছেন নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান মো. ইমতিয়াজ আরাফাত। সেখানে তিনি সৌজন্য সাক্ষাত ও কুশল বিনিময় করে উপজেলার উন্নয়নে তার পরামর্শসহ সহযোগিতা চান। 

বৃহস্পতিবার (২৩ মে) বিকেলে রামগঞ্জের পূর্ব কাজিরখিল এলাকায় বাচ্চুর বাড়িতে গিয়ে এ সৌজন্য সাক্ষাৎ করেন তিনি। এসময় আওয়ামীলীগ অঙ্গসংগঠনের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

নবনির্বাচিত ইমতিয়াজ আরাফাত লক্ষ্মীপুর জেলা সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ও পরাজিত প্রার্থী মো. বাচ্চু দেওয়ান উপজেলা আওয়ামী লীগের সহ-সাধারণ সম্পাদক। 

জানতে চাইলে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান মো. ইমতিয়াজ আরাফাত সোনালীনিউজকে বলেন, এ রামগঞ্জ উপজেলা আমার একার নয়, সব দলমতের মানুষের। আমি যে কোনো গুরুত্বপূর্ণ বিষয়ে সব দলের সহযোগিতা চাই। তাদের আমন্ত্রণ জানাবো। আমি মনে করি, যে কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেয়ার ক্ষেত্রে সবার সহযোগিতা ও মতামত থাকা প্রয়োজন। 

[223994]

তিনি আরও বলেন, সবার সহযোগিতা না থাকলে প্রত্যাশিত উন্নয়ন সম্ভব হয় না। এজন্য সবার অংশগ্রহণ দেখতে চাই। আমি সবার মতামতের আলোকে রামগঞ্জ উপজেলাকে এগিয়ে নিতে চাই।

উল্লেখ্য, মঙ্গলবার (২১ মে) ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ২য় ধাপে রামগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। এদিন রাতে লক্ষ্মীপুর জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাচনী কন্ট্রোলরূম থেকে জেলা রিটানিং কর্মকর্তা প্রিয়াংকা দত্ত বেসরকারিভাবে ফলাফল ঘোষণা দেন। এতে মো. ইমতিয়াজ আরাফাত আনারস প্রতিক নিয়ে ৪৪ হাজার ০৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি উপজেলা আওয়ামীলীগের সহ-সাধারণ সম্পাদক দেওয়ান মো. বাচ্চু মোটর সাইকেল প্রতীক নিয়ে ২৬ হাজার ৬০৯ ভোট পেয়েছেন। 

এমএস