যশোরে বাস উল্টে সুপারভাইজারসহ নিহত ২

  • যশোর প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: মে ২৭, ২০২৪, ০৩:৫৭ পিএম
ছবি : প্রতিনিধি

যশোর: যশোরে সেন্টমার্টিন পরিবহনের একটি বাস উল্টে দুইজন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে একজনের পরিচয় মিলছে। নিহত হলেন বাসের যাত্রী সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার নীলকণ্ঠপুর গ্রামের আছান আলীর ছেলে হাশেম আলী (৪০)। অজ্ঞাতটি মরদেহটি হলো বাসের সুপারভাইজারের। 

হাইওয়ে পুলিশ বিষয়টি নিশ্চিত করে জানান, দুর্ঘটনায় বাসের আরও ৫ যাত্রী আহত হয়েছেন। তারা যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। 

আহতরা জানান, তারা ৪০ জন ইটভাটায় শ্রমিকের কাজ করেন। ৮ মাস পর রোববার সন্ধ্যায় চট্টগ্রামের রাউজান থেকে সেন্টমার্টিন পরিবহনের একটি বাস রিজার্ভ করে নিজ বাড়ির উদ্দেশ্যে সাতক্ষীরার কালীগঞ্জে যাচ্ছিলেন। 

সোমবার (২৭ মে) সকাল ৮ টার দিকে যশোর সদর উপজেলার ফতেপুর ইউনিয়নের তারাগঞ্জে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি সড়কের পাশে উল্টে যায়। এতে বাসের সুপারভাইজার ও একজন শ্রমিক নিহত হন। আহত হন আরও ৫ শ্রমিক। স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। 

আহত যাত্রী হারুন অর রশিদ জানান, ঘটনার সময় ড্রাইভার ঘুমিয়ে ছিলেন। আর গাড়ির ড্রাইভিং করছিলেন হেলপার। তিনি বাসের নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে দুর্ঘটনাটি ঘটে। 

নড়াইলের তুলারামপুর হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মনির আহমদ জানান, দুর্ঘটনায় নিহত ২ জনের মরদেহ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

এসআই