শীতলক্ষ্যা থেকে বিলাসবহুল প্রাডো উদ্ধার

  • গাজীপুর প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০১৭, ০৮:৫৮ পিএম

গাজীপুর: গাজীপুরের কাপাসিয়ার শীতলক্ষ্যা নদী থেকে একটি বিলাসবহুল প্রাডো জিপ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) বিকেলে উপজেলার  দস্যুনারায়ণপুর বাজারের পাশের শীতলক্ষ্যা নদী থেকে জিপটি উদ্ধার করা হয়। জিপটির মালিক কে আর কিভাবে গাড়িটি নদীতে এল সে সম্পর্কে কিছু জানা যায়নি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরে দস্যুনারায়ণপুর বাজারের পাশে শীতলক্ষ্যা নদীতে এলাকাবাসী একটা বড় বস্তু দেখতে পেয়ে বিষয়টি তাদের মধ্যে কৌতূহল সৃষ্টি করে। পরে নদীতে নেমে দেখে সেটি একটি জিপ গাড়ি। খবরটি স্থানীয়রা পুলিশকে জানালে বিকেল ৫টার দিকে কাপাসিয়া থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে জিপটি নদী থেকে টেনে তীরে তোলে। প্রাডোর বিলাসবহুল ওই জিপটির নম্বর ঢাকা মেট্রো ঘ-১১-২০২৯। তবে গাড়ির ভেতরে কিছু পাওয়া যায়নি।

এ বিষয়ে স্থানীয় এক কলেজছাত্র জানায়, শীতলক্ষ্যা থেকে বিলাসবহুল জিপটি দেখ সবাই হতবাক হয়েছেন। এমনকি এতদামি গাড়িটি কিভাবে নদীতে এল এ নিয়ে ওই এলাকার মানুষের মধ্যে শুরু নানা কৌতূহল। জিপটি দেখতে শত শত নারী-পুরুষ নদীর ধারে ভীড় জমিয়েছে।

কাপাসিয়া থানার উপপরিদর্শক (এসআই) দুলাল হোসেন বলেন, দস্যুনারায়ণপুর গ্রামে শীতলক্ষ্যা নদীতে বাদল সরকারের মাছের ঘের থেকে একটি গাড়ি উদ্ধার করে থানায় আনা হয়েছে। গাড়িটির মালিক সম্পর্কে এখনো কোনো খোঁজ পাওয়া যায়নি।

তিনি আরও বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, কোনো সংঘবদ্ধ চোর চক্র গাড়িটি চুরি করে এনে নদীতে ফেলে দিয়েছে। বিআরটিএতে গাড়ির নম্বরটি দিয়ে মালিকানা বের করার পর প্রকৃত ঘটনা জানা যাবে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম