যশোরে ৩ স্কুলছাত্র নিখোঁজ

  • সোনালী নিউজ
  • প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০১৭, ০৭:২৬ পিএম

যশোর: যশোরের চৌগাছা শাহাদাৎ পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের তিন ছাত্র নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে। রোববার (২২ জানুয়ারি) দুপুর থেকে ওই তিন স্কুলছাত্রকে  খুঁজে পাওয়া যাচ্ছে না। পরিবারের লোকজন সম্ভাব্য সব জায়গায় খোঁজ করেও তাদের সন্ধান পায়নি। এ ঘটনায় ওই দিন রাতেই চৌগাছায় থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

নিখোঁজ তিন ছাত্র হলো- চৌগাছা পশ্চিম কারিগরপাড়ার  আরিফুল ইসলামের ছেলে আশরাফুল ইসলাম (১৩), থানাপাড়ার ভাড়াটিয়া শফিকুল ইসলামের ছেলে আশরাফুল ইসলাম শাওন (১৩) ও চৌগাছা বাকপাড়া এলাকার আব্দুল মালেকের ছেলে তানভির আহমেদ তন্ময় (১৩)। তারা তিনজন বন্ধু ও ৮ম শ্রেণির ছাত্র।

নিখোঁজ আশরাফুলের বাবা শফিকুল ইসলাম জিডিতে উল্লেখ করেছেন, রোববার (২২ জানুয়ারি) দুপুর আনুমানিক আড়াইটার দিকে তার ছেলে চৌগাছা শাহাদাৎ পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেনীর ছাত্র প্রাইভেট পড়ার নাম করে বাড়ি থেকে বের হয়ে যায়। এরপর আর বাড়িতে ফিরে আসেনি। বাড়িতে না ফেরায় সকল আত্মীয় বাড়ি খোঁজখবর নিয়ে জেনেছি কোথাও তার সন্ধান নেই। বাসায় খোঁজাখুজি করে জানতে পেরেছি শাওন বাড়ি থেকে যাওয়ার সময়  জামা প্যান্ট, শীতের কাপড় ও ৩/৪টা বই ও আনুমানিক ৯ হাজার টাকা নিয়ে গিয়েছে। আমার ছেলের সকল বন্ধুদের বাড়িতে খোঁজ নিয়ে জানতে পেরেছি তার অপর দুই বন্ধু আশরাফুল ইসলাম ও তন্ময়কে পাওয়া যাচ্ছে না।

সোমবার (২৩ জানুয়ারি) বিকেলে শফিকুল ইসলাম বলেন, তার ছেলেসহ তিনজনের সন্ধান মেলেনি। সম্ভাব্য সব জায়গায় খোজাখুঁজি করছি। তানভির আহমেদ তন্ময়ের মা হাফিজা আক্তার সীমা বলেন, এখনও ছেলের সন্ধান পায়নি। খোঁজাখুঁজি করছি কোথাও পাচ্ছি না।

চৌগাছা থানার উপ-পরিদর্শক আনোয়ারুল আজিম বলেন, নিখোঁজ তিন শিক্ষার্থীদের বাড়ি ও শিক্ষাপ্রতিষ্ঠানে খোঁজখবর নিয়ে জানতে পেরেছে তারা বাড়ি থেকে জামা কাপড় ও টাকা নিয়ে গেছে। ধারণা করা হচ্ছে তিন বন্ধু কোথাও বেড়ানোর উদ্দেশ্যে বাড়ি থেকে না বলে গেছে। আমরা খোঁজখবর নিচ্ছি। সকল থানায় নিখোঁজের ম্যাসেজ দিয়েছি। একই সঙ্গে পরিবারের লোকজনও খোঁজখবর নিচ্ছে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম