কালিয়াকৈরে স্ত্রীকে খুন করে স্বামীর পলায়ন

  • গাজীপুর প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: ফেব্রুয়ারি ৫, ২০১৭, ১১:৪৩ এএম

গাজীপুর: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার রতনপুর এলাকায় নুরীজা বেগম (২৫) নামে এক নারী পোশাক শ্রমিককে তার স্বামী শ্বাসরোধ করে হত্যা করে স্বামী পালিয়ে গেছে।

বোরবার (৫ ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে পুলিশ লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

নিহত নুরীজা গাইবান্ধার গোবিন্ধগঞ্জ উপজেলার বড়চাদর এলাকার আব্দুস সামাদের মেয়ে। সে কালিয়াকৈর উপজেলার রতনপুর এলাকার কামাল পাশার বাড়ির ভাড়াটিয়া। স্থানীয় করণীনীট কম্পোজিট লিমিটেড কারখানার শ্রমিক।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নুরীজা তার স্বামীর সাথে ওই এলাকায় কামালপাশার বাড়িতে ভাড়ায় থেকে করনী নীট কম্পোজিট কারখানায় চাকরি করতেন। নিহত নুরীজা বেগমের স্বামী অটোরিকশা চালক শাহীন আলমের দ্বিতীয় স্ত্রী। বেশ কিছুদিন যাবৎ তাদের মধ্যে দাম্পত্য কলহ চলছিল। এরই জের ধরে শনিবার রাতে কোনো এক সময় তাকে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায় স্বামী।

কালিয়াকৈর থানার মৌচাক ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) সাইফুল আলম জানান, নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, নিহতের স্বামী তাকে হত্যা করে পালিয়েছে। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইউ