কালিয়াকৈরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

  • গাজীপুর প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: ফেব্রুয়ারি ১৩, ২০১৭, ০২:২১ পিএম

গাজীপুর: জেলার কালিয়াকৈরে কালিয়াকৈর-চন্দ্রা-নবীনগর মহাসড়কে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। সোমবার (১৩ ফেব্রুয়ারি) ভোরে কালিয়াকৈর-চন্দ্রা-নবীনগর মহাসড়কে এ দুর্ঘটনা দুটি ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার ভোরে উপজেলার চন্দ্রা এলাকার ওয়ালটন কারখানার সামনে চন্দ্রা-নবীনগর মহাসড়কে গাড়ি চাপায় অজ্ঞাত পরিচয় (২২) এক যুবক নিহত হয়েছেন নিহতের পরিচয় পাওয়া যায়নি। তবে যুবকের পরনে কালো জিন্স প্যান্ট, লাল-সবুজ-সাদা টি শার্ট, কালো রংয়ের জ্যাকেট এবং পায়ে সাদা কেডস রয়েছে। সকালে ওই যুবক রাস্তা পার হচ্ছিলেন। এ সময় অজ্ঞাত একটি দ্রুতগামী গাড়ি তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান।

অপরদিকে, সোমবার ভোরে উপজেলার খাড়াজোড়া ফরেষ্ট চেকপোষ্ট এলাকায় আব্দুল সালাম (৬৫) নামের এক বৃদ্ধ গাড়ি চাপায় নিহত হয়েছেন। নিহত সালাম ঢাকা জেলার আশুলিয়া থানাধীন ইপিজেট সুগন্ধির কন্ডা এলাকার পরা মানিকের ছেলে। ভোরে ওই বৃদ্ধ রাস্তা পার হচ্ছিলেন। এ সময় অজ্ঞাত একটি দ্রুতগামী গাড়ি তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান।

সালনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হোসেন সরকার জানান, সকালে উপজেলার কালিয়াকৈর-চন্দ্রা-নবীনগর মহাসড়কে পৃথক দুটি স্থানে সড়ক দুর্ঘটনায় দুই ব্যক্তি নিহত হয়। পরে পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে। নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তাকে তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। অজ্ঞাত অপর যুবকের পরিচয় না পাওয়ায় তার লাশ গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর