ফেনসিডিল চুরির অভিযোগে গৃহবধূকে মারপিট!

  • যশোর প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: ফেব্রুয়ারি ১৪, ২০১৭, ০৬:৪০ পিএম

যশোর: যশোরে ফেনসিডিল চুরির অভিযোগ তুলে এক গৃহবধূকে মারপিট করেছে মাদক বিক্রেতা দম্পতি। মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) সকালে যশোর শহরের রেলগেট মাদরাসা এলাকায় এ ঘটনা ঘটে।

হামলার শিকার গৃহবধূর নাম পান্না বেগম (৩০) । তিনি ওই এলাকার মুক্তার মিয়ার বাড়ির ভাড়াটিয়া মুরাদ হোসেনের স্ত্রী। এ ঘটনায় পান্না বেগম যশোর কোতোয়ালি মডেল থানায় অভিযোগ করেছেন।

পান্না বেগম অভিযোগ করেন, শহরের রেলগেট মাদরাসা এলাকার জাফর আলী ও তার স্ত্রী জবেদা দীর্ঘদিন ধরে এলাকায় ফেনসিডিলের ব্যবসা করে। সম্পতি তাদের কিছু ফেনসিডিল চুরি হয়েছে। এই ফেনসিডিল চুরির অভিযোগ তুলে জাফর ও তার স্ত্রী জবেদা মঙ্গলবার সকালে তার ওপর চড়াও হয়। তাকে বেদম মারপিট করে গায়ের শাড়ি-কাপড় ছিড়ে দেয়। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে।

তিনি আরো অভিযোগ করেন, চুরি যাওয়া ফেনসিডিল না পেলে হামলাকারীরা তাকে হত্যা করবে বলে হুমকি দিয়ে গেছে। এ ঘটনায় মঙ্গলবার দুপুরে তিনি যশোর কোতোয়ালি মডেল থানায় অভিযোগ করেছেন।

যশোর কোতোয়ালি মডেল থানার সহকারী উপ পরিদর্শক (এএসআই) হাদিবুর রহমান জানিয়েছেন, মাদক বিক্রেতা দম্পতির মারপিটের ঘটনায় পান্না বেগম থানায় অভিযোগ করেছেন। পুলিশ অভিযোগ তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করবে।  
 
সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম