পরকীয়া প্রেমিকাকে ঘরে এনে দুজনেই লাশ!

  • গাজীপুর প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: ফেব্রুয়ারি ২২, ২০১৭, ০৬:০৭ পিএম

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের কামারজুরি এলাকার একটি ভাড়া বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় পরকীয়া প্রেমিক- প্রেমিকার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) মধ্যরাতে তাদের লাশ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন, কুড়িগ্রামের উলিপুর উপজেলার সাদুল্ল্যাপুর এলাকার মৃত গোলাম বারীর ছেলে সাজেদুল ইসলাম (২৮) এবং ঝালকাঠি সদরের ত্রিপলীতা এলাকার মো. হানিফের মেয়ে হানুফা আক্তার (২২)।

গাজীপুর সিটি করপোরেশনের কাউন্সিলর মো. মনির হোসেন জানান, সাজেদুল ইসলাম তার স্ত্রী নিয়ে কামারজুরি এলাকায় ভাড়া থেকে স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি করতো। এরই মধ্যে হনুফা নামে এক পোশাক শ্রমিকের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

কিছুদিন আগে সাজেদুলের স্ত্রী বাপের বাড়ি বেড়াতে যান। এ সুযোগে সাজেদুল মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) প্রেমিকা হনুফাকে ওই ভাড়া বাসায় নিয়ে আসেন। পরে ওই রাতে প্রতিবেশীরা সাজেদুলের ভাড়া ঘরে দুজনকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ রাত ১২টার দিকে তাদের ঝুলন্ত লাশ উদ্ধার করে।

জয়দেবপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রহমান জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল হাসপালে প্রেরণ করা হয়েছে। সাজেদুলের স্ত্রী এবং হনুফার স্বামী রয়েছে। তারা দুজনই পোশাক শ্রমিক। পরকীয়া প্রেমের জেরে এ ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম