যৌন প্রতারণার শিকার তরুণীর বিষাপন!

  • জেলা প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: ফেব্রুয়ারি ২৫, ২০১৭, ১০:০৯ পিএম

গোপালগঞ্জ: বিয়ের প্রলোভনে পড়ে বার বার যৌন প্রতারণার শিকার হওয়ায় ক্ষোভে অপমানে বিষপান করে আত্মহত্যার চেষ্টা চালিয়েছেন এক তরুণী (২৩)। তাকে আশঙ্কাজনক অবস্থায় ভর্তি করা হয়েছে হাসপাতালে। শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) ঘটনাটি ঘটেছে জেলার মুসুদপুর উপজেলার গোহালা ইউনিয়নের গঙ্গারামপুর গ্রামে।

অভিযুক্ত যুবকের নাম শাহজামাল মুন্সি (২৬)। তিনি গঙ্গারামপুর গ্রামের সামসুল হক মুন্সি ছেলে। ঘটনার শিকার তরুণী একই গ্রামের সিরাজুল ইসলাম মোড়লের মেয়ে।

তরুণীর মেঝ ও সেজ ভাবি জানান, তার ননদের সঙ্গে শাহ জামালের তিন বছর ধরে প্রেম। বিয়ের প্রলোভনে পড়ে তার ননদ জামালের সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়ে যায়। বেশ কয়েকবার তারা হাতে নাতে আটকও হয়। এক পর্যায়ে বিয়ের জন্য চাপ দিলে জামাল সবার অজান্তে ঢাকায় পালিয়ে যায়। নিরূপায় ননদ বিষপান করে আত্মহত্যার চেষ্টা চালিয়েছে। দুই ভাবিই প্রতারক প্রেমিক জামালের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।

গোহালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম বলেন, এলাকাবাসীর মাধ্যমে জেনেছি, জামালের সঙ্গে মেয়েটির প্রেম ছিল। তারা কয়েকবার আপত্তিকর অবস্থায় আটকও নাকি হয়েছে। তবে এসব বিষয়ে কোনো প্রমাণপত্র নেই। যে কারণে শালিস করেও সমাধান করা যায়নি। তাই তাদের আইনের আশ্রয় নিতে পরামর্শ দিয়েছি।  

সোনালীনিউজডটকম