সেনবাগে সর্দারসহ ৫ ডাকাত গ্রেপ্তার

  • নোয়াখালী প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: ফেব্রুয়ারি ২৬, ২০১৭, ০৫:১৮ পিএম
আন্তঃনগর ডাকাত সর্দার মো. শাহাজাহান প্রকাশ চৌধুরী

নোয়াখালী: নোয়াখালীর সেনবাগ উপজেলার ৯নং নবীপুর ইউনিয়নের কুতুবেরহাট বাজারে ডাকাতির ঘটনায় এক আন্তঃনগর ডাকাত সর্দারসহ ৫ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গত ২৪ ফেব্রুয়ারি থেকে রোববার (২৬ ফেব্রুয়ারি) বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। গ্রেপ্তার ডাকাতরা হলো- আন্তঃনগর ডাকাত সর্দার মো. শাহাজাহান প্রকাশ চৌধুরী (৩৫), মো. সোহেল(২২), রমজান (২৩), ওই বাজারের নাইটগার্ড আলা উদ্দিন প্রকাশ চোকু (৪০) রিপন (৩০)।

গত ১৩ ফেব্রুয়ারি গভীর রাতে সেনবাগ উপজেলা ৯নং নবীপুর ইউনিয়নের কুতবেরহাট বাজারের দুই নাইট-গার্ড (পাহারাদার) আলাউদ্দিন প্রকাশ চোকু ও  আবদুল হক প্রকাশ হক সাবকে অস্ত্রে মুখে জিম্মি করে বেঁধে রেখে ২০টি দোকানের তালা ভেঙ্গে নগদ টাকাসহ ১০ লাখ টাকার মুল্যবান মালামাল লুট করে নিয়ে যায়।

পরে পুলিশ বাজারের নাইগার্ড আলাউদ্দিন প্রকাশ চোকুসহ অন্যদের মোবাইল ট্রাকিং করে ওই ৫জনকে গ্রেপ্তার করে। গ্রেপ্তার ব্যক্তিদের রোবার দুপুরে নোয়াখালী বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুন অর রশিদ চৌধুরীর গ্রেপ্তার বিষয়টি নিশ্চিত করে জানান, অভিযান অব্যাহত রয়েছে, সকল অপরাধীকে গ্রেপ্তার করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম