তুচ্ছ ঘটনায় দেবরের লাঠির আঘাতে ভাবির মৃত্যু

  • বাগেরহাট প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: মার্চ ৮, ২০১৭, ০৫:২০ পিএম

বাগেরহাট: বাগেরহাটের মোরেলগঞ্জে জমির মাটি কাটাকে কেন্দ্র করে দেবরের লাঠির আঘাতে ভাবি ছায়েরা ওরফে কমলা ওরফে কুশি বেগমের (৪২) মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (৮ মার্চ) দুপুর ১২টার দিকে উপজেলার বহরবুনিয়া ইউনিয়নের শনিরজোড় গ্রামে এই ঘটনা ঘটে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

তবে হত্যার ঘটনায় জড়িত দেবর তালুকদার রফিকুল ইসলাম মন্টুকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। ছায়েরা ওরফে কমলা ওরফে কুশি বেগম খলিল তালুকদারের স্ত্রী।

পরিবারের বরাত দিয়ে মোরেলগঞ্জ থানার ওসি তারক বিশ্বাস বলেন, খলিল তালুকদার ও তার স্ত্রী বাড়ির পাশের মাছের ঘেরে মাটিকে কাটতে যান। এসময় খলিলের ছোট ভাই রফিকুল ইসলাম মন্টু সেখানে গিয়ে ওই ঘেরে তার জমি রয়েছে দাবি করে তাদের মাটি কাটতে নিষেধ করেন।

এনিয়ে তাদের মধ্যে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে খলিলের ছোট ভাই রফিকুল ইসলাম মন্টু ক্ষুদ্ধ হয়ে লাঠি দিয়ে তার ভাবি ছায়েরার মাথায় আঘাত করে পালিয়ে যান।

পরে খলিল রক্তাক্ত স্ত্রীকে উদ্ধার করে স্থানীয় মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে বলে চিকিৎসকরা জানিয়েছেন। ঘটনায় জড়িত খলিলের ভাই রফিকুল ইসলাম মন্টুকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান তিনি।

ওসি আরো বলেন, রফিকুল ইসলাম মন্টুর বিরুদ্ধে হত্যা, ডাকাতি, ধর্ষণের একাধিক মামলা রয়েছে। বেশ কয়েকটি মামলা আদালতে বিচারাধীন রয়েছে। বর্তমানে তিনি জামিনে রয়েছেন।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম