চা পাতার বদলে বিষ, দুই শিশুর মৃত্যু!

  • ঠাকুরগাঁও প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: মার্চ ১২, ২০১৭, ০৬:৫৫ পিএম
প্রতীক ছবি

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁও ভুল করে চা পাতা না দিয়ে দানাদার বিষ (কিটনাশক) দিয়ে তৈরি চা পান করায় একই পরিবারের ২ শিশুর মৃত্যু হয়েছে। এছাড়া ৪ জন অসুস্থ হয়েছে। অসুস্থদের ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার (১২ মার্চ) দুপুর ২টায় সদর উপজেলার রায়পুর ইউনিয়নের হরিন্দা গ্রামে এ ঘটনা ঘটে। মৃতরা হলো- সোহান (৭), সোহানা (২)। অসুস্থরা হলো- জমিলা (৫০), সরুফা (৪০), সাবিনা (২৫) ও সাদিয়া (৫)।

পারিবারিক সুত্রে জানা গেছে, সদর উপজেলা রায়পুর ইউনিয়নের হরিন্দা গ্রামের আলাউদ্দিনের স্ত্রী জামেলা (৫০) বাড়িতে মেহমান আসলে চায়ে চা পাতা না দিয়ে ভুল করে দানাদার বিষ দিয়ে চা তৈরি করে। সেই চা পরিবারের ৬ জন পান করেন। কিছুক্ষণের মধ্যেই বিষক্রিয়ায় শিশু সোহান (৭) ঘটনাস্থলেই মারা যায় এবং অসুস্থ ৫ জনকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন। পরে হাসপাতালে সোহানা (২) মারা যায়।

ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক রফিকুল হক জানান, সকলকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ভর্তি করা হয়েছে।

স্থানীয় চেয়ারম্যান নুরুল ইসলাম জানান, আমার ইউনিয়নে হরিন্দা এলাকায় এক বয়স্ক নারী চা তৈরি করার সময় ভুল করে বিষ দেয়। সেই চা পান করে ঘটনাস্থলে এক শিশু মারা যায়। এছাড়া অসুস্থ আরো ৫ জনকে আধুনিক সদর হাসপাতালে ভর্তি করার পর সোহানা (২) নামে এক শিশু মারা যায়।

ঠাকুরগাঁও থানার ওসি মশিউর রহমান জানান, পুলিশ তাৎক্ষনিক ঘটনাস্থলে গিয়েছে। শত্রুতামূলক এ ঘটনা ঘটেছে কিনা তা খতিয়ে দেখা হবে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম