পরিচয় মিলেছে রেলপথে নিহত দুই কিশোরের

  • প্রতিনিধি নীলফামারী | সোনালী নিউজ
  • প্রকাশিত: মার্চ ২৩, ২০১৭, ০৮:৩১ পিএম

নীলফামারী: নীলফামারী-চিলাহাটী রেলপথের মির্জাগজ্ঞ মাঝাপাড়া এলাকা থেকে উদ্ধার অজ্ঞাতনামা নিহত দুই কিশোরের পরিচয় পাওয়া গেছে। বুধবার (২২ মার্চ) সকালে ওই দুই কিশোরের লাশ রেললাইনের উপর থেকে উদ্ধার করে জিআরপি পুলিশ।

নিহত দুই কিশোর হলো- ঠাকুরগাঁও সদর উপজেলার সিঙ্গিয়া এলাকার জামাল হোসেনের ছেলে মাঈন উদ্দীন মহির (১৫)। অপর কিশোর একই এলাকার সোবহান উদ্দীনের ছেলে রসুল(১৩)। তবে তাদের নিহতের কারণ এখন পর্যন্ত পাওয়া যায়নি।

মহিরের বাবা জামাল ও রসুলের বাবা আব্দুস সোবহান জানান, বুধবার (২২ মার্চ) রাতে সৈয়দপুর জিআরপি থানা পুলিশের মোবাইলের মাধ্যমে খবর পেয়ে রাতেই নীলফামারী এসে লাশ দুটি সনাক্ত করি। তিনি আরো জানান,তারা দুই বন্ধু মঙ্গলবার (২১ মার্চ) সকালে মহিরের খালার বাড়ি নীলফামারী চাদেরহাট আসবে বলে বাড়ি থেকে বের হয়ে আসে। পরে তাদের সঙ্গে মোবাইলে যোগাযোগ করে পাওয়া যাচ্ছিল না। এমনকি তারা তার খালার বাড়িতেও আসেনি। তবে ঠাকুরগাঁও থেকে কিভাবে তারা মিরজাগঞ্জে আসলো বিষয়টি তারা বলতে পারছেননা। তারা হয়তো চিলাহাটি থেকে  ট্রেনে করে নীলফামারী যাচ্ছিল। সেই সময় হয়তো ট্রেন থেকে অসাবধান বশত পড়ে যান। এ ব্যাপারে তারা মামলা করবেন না বলেও জানান।

সৈয়দপুর জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. লুৎফর রহমান বলেন, নিহত দুইজনের বন্ধ থাকা মোবাইল দুটি চালু করে মোবাইলের নম্বরের সূত্র ধরে তাদের পরিচয় জানা যায়।

বৃহস্পতিবার (২৩ মার্চ) দুপুরে নীলফামারী আধুনিক সদর হাসপাতাল মর্গে নিহত দুই ছাত্রের ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে লাশ দুটি হস্তান্তর করা হয় বলেও জানান তিনি।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম