চালককে পিটিয়ে হত্যা, গ্রেপ্তার ২

  • গাজীপুর প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: মার্চ ২৭, ২০১৭, ০৯:৫৬ পিএম
প্রতীক ছবি

গাজীপুর: জেলার কালিয়াকৈরে আলমগীর হোসেন মুন্না (২৬) নামে কালিয়াকৈর পরিবহনের এক চালককে পিটিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছ পুলিশ।

সোমবার (২৭ মার্চ) দুপুরে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে  ময়নাতদন্তের জন্য শহীদ তাজ উদ্দিন আহম্মদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নিহত আলমগীর হোসেন মুন্না কালিয়াকৈরের বড়ইতলী এলাকার আলী হোসেনের ছেলে। এঘটনায় নিহতের বাবা বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করেছে।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, গত বুধবার (২২মার্চ) রাত ১টার দিকে কালিয়াকৈর পরিবহনের চালক মুন্না গাজীপুর চৌরাস্তা থেকে গাড়ি নিয়ে চন্দ্রা আসে। এসময় চন্দ্রা এলাকায় শ্রমিক ইউনিয়নের কয়েকজন নেতাকে দেখতে পেয়ে গাড়ি থামায়। পরে ওই নেতাদের নির্দেশে গাড়ি নিয়ে কালিয়াকৈর শ্রমিক অফিসে আসে। এসময় তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে কথা কাটাকাটির এক পর্যায় বিচারের নাম করে শ্রমিক নেতা আফজাল, বাবুল, লাকী ও সোহরাব মিলে মুন্নাকে রড দিয়ে এলোপাতারি মারধর করে। নির্যাতনের এক পর্যায়ে মুন্না অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে না নিয়ে উল্টো শ্রমিক অফিসেই তালাবদ্ধ করে রাখে অভিযুক্তরা।

পরের দিন সকালে অভিযুক্তরা মুন্নার বাবা আলী হোসেনকে ডেকে এনে মুন্নাকে মুমূর্ষ অবস্থায় তার হাতে তুলে দেয়। বাড়িতে আসার পর থেকে মুন্নার পায়ুপথ ও নাক মুখ দিয়ে রক্ত আসলে পরিবারের লোকজন তাকে গত ২৪ মার্চ কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে রোববার (২৬ মার্চ) রাত আনুমানিক ১টার দিকে তার মৃত্যু হয়।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোতালেব মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এঘটনায় বাবুল হোসেন ও লাকি নামের দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম