আস্তানায় গুলি-বিস্ফোরণ, নিরাপত্তায় মাইকিং

  • জেলা প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: মার্চ ২৯, ২০১৭, ০২:৫৭ পিএম

মৌলভীবাজার: সিলেটে টানা ১১১ ঘণ্টা ব্যাপী জঙ্গিদমন অভিযান অবসানের কয়েক ঘণ্টা পর এবার মৌলভীবাজারে জঙ্গি আস্তানা সন্দেহে দুটি বাড়িতে অভিযানের প্রস্তুতি নিচ্ছে পুলিশ।

তবে ওই আস্তান থেকে গুলি ও বিস্ফোরণের শব্দ পাওয়ার আশেপাশের বাড়ি ও স্থানীয়দের নিরাপদ দূরত্বে থাকার জন্য মাইকিং করা হচ্ছে।

মঙ্গলবার (২৯ মার্চ) রাতে প্রথমে মৌলভীবাজার সদর উপজেলার খলিলপুর ইউনিয়নের নাসিরপুর এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ির চারপাশে অবস্থান নেয় পুলিশ। কাছাকাছি সময়ে প্রায় ২০ কিলোমিটার দূরে মৌলভীবাজার পৌরসভার বড়হাট এলাকায় আরেকটি জঙ্গি আস্তানার সন্ধান পাওয়া যায়।

এরমধ্যে নাসিরপুর গ্রামের ঘিরে রাখা বাড়ি থেকে থেমে থেমে কয়েকবার গুলির শব্দ শোনা যায়। এছাড়া বিস্ফোরণের শব্দও শুনতে পান স্থানীয়রা।

এ পরিস্থিতিতে বাড়ি দুটিতে অভিযানের প্রস্তুতি শুরু করে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা। এর মধ্যেই দুপুর পৌনে ১২টার দিকে নাসিরপুরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পক্ষ থেকে মাইকিং করতে দেখা যায়। সন্দেহভাজন জঙ্গি আস্তানার আশপাশ থেকে লোকজনকে নিরাপদ দূরত্বে অবস্থান করতে বলা হচ্ছে।

পুলিশ ঘিরে রাখা স্থানে র‍্যাবসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অন্যান্য সংস্থা সেখানে পৌঁছেছে। বর্তমানে এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। মানুষের মধ্যে কৌতুহলের পাশাপাশি ভীতিও কাজ করছে।

সোনালীনিউজডটকম/এন