শিশু সন্তানকে হত্যার অভিযোগে বাবা গ্রেপ্তার

  • মোরেলগঞ্জ প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: এপ্রিল ২১, ২০১৭, ০৪:৪৯ পিএম

বাগেরহাট: জেলার মোরেলগঞ্জের পুটিখালী ইউনিয়নের সোনাখালী গ্রামে শিশু সন্তানকে হত্যার অভিযোগে পাষন্ড বাবা আমির আলীকে (৪০) আটক করেছে পুলিশ। এ ঘটনায় শুক্রবার (২১ এপ্রিল) মোরেলগঞ্জ থানায় মামলা দায়ের হয়েছে। আমির আলী শেখের ভাই নিয়ামত আলী বাদি হয়ে এ হত্যা মামলা দায়ের করেন।

থানা পুলিশ জানায়, বৃহস্পতিবার ভোর ৫টার দিকে আমির আলী তার স্ত্রী ও ৬ মাসের একমাত্র কন্যা সন্তান সাদিয়াকে নিয়ে ঘরে অবস্থান করছিল। কন্যা সাদিয়া অতিরিক্ত কান্না করায় পাষন্ড পিতা ক্ষিপ্ত হয়ে বাড়ির সামনের একাধারিয়া নামক খালে নিজ সন্তান ফেলে দিয়ে হত্যা করে। বাড়ির লোকজন শিশু সন্তান সাদিয়াকে না পেয়ে খোঁজাখুজি করে। পরে ওই খাল থেকে শিশুটির ভাসমান লাশ উদ্ধার করে।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাশেদুল আলম জানায়, শিশুটিকে হত্যা করে পাষন্ড পিতা পালানোর চেষ্টাকালে তাকে জোকা গ্রাম থেকে আটক করা হয়। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। শিশুর মা মহিতুন্নেসা ঘটনার জন্য তার স্বামী আমির হোসেন শেখকে দায়ী করছেন। মামলা তদন্তকারী কর্মকর্তা মো. হামিদুল ইসলাম জানান, দুই বছর আগে আমির আলী বিয়ে করে। বিয়ের দেড় বছর পর শিশু সাদিয়া জন্ম নেয়। স্থানীয় লোকজন জানায়, আটক সাদিয়ার বাবা আমির আলী শেখ মানসিক ভারসাম্যহীন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর