বিয়ের প্রলোভনে স্কুলছাত্রীকে ধর্ষণ

  • বরগুনা প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: এপ্রিল ২৪, ২০১৭, ০৫:০২ পিএম

বরগুনা: বিয়ের প্রলোভন দিয়ে এসএসসি পরীক্ষার্থীকে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনাটি ঘটেছে শনিবার সকাল ১১টায় জেলার তালতলী উপজেলার লাউপাড়া গ্রামে। তালতলী থানা মামলা গ্রহণ না করলে ওই পরীক্ষার্থী বাদী হয়ে সোমবার (২৪ এপ্রিল) সকালে বরগুনা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে একটি মামলা করে। মামলার আসামি হলেন- একই গ্রামের ফজলুল করিমের ছেলে আবু সালেহ। ট্রাইব্যুনালের বিচারক মো. জুলফিকার আলী খান তালতলী থানাকে মামলাটি এজাহার হিসাবে রুজু করার আদেশ দিয়েছেন।

মামলার বাদী জানান, লাউপাড়া মাধ্যমিক বিদ্যালয় হতে এ বছর এসএসসি পরীক্ষা দিয়েছে। স্কুলে যাওয়া আসার পথে আবু সালেহর সাথে পরিচয় এবং প্রেমের সম্পর্ক গড়ে উঠে। শিক্ষার্থীর বাবার মৃত্যুর পর তার মা রাণী বেগমকে প্রায়ই বাড়ির বাইরে যেতে হতো। এই সুযোগে বিভিন্ন সময় আবু সালেহ ওই শিক্ষার্থীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করতো। শনিবার সকালে শিক্ষার্থীর মা বাড়িতে না থাকার সুযোগে আবু সালেহ তার বাড়িতে এসে বেলা ১১টার দিকে তাকে ফের ধর্ষণ করতে চাইলে শিক্ষার্থী বিয়ের কথা বলায় তার প্রস্তাবে রাজি হয়নি আবু সালেহ। পরে জোর করে আবু সালেহ ওই শিক্ষার্থীকে ধর্ষণ করে। এ সময় শিক্ষার্থীর ছোট ভাই রাজিব ঘরে এসে পরলে আবু সালেহ পালিয়ে যায়।

তালতলী থানার ওসি কমলেশ জানান, এ ব্যাপারে থানায় কেউ মামলা করতে আসেনি। তবে আদালতের আদেশ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। আসামি আবু সালেহর সাথে মুঠো ফোনে যোগাযোগ করে তাকে পাওয়া যায়নি।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর